তারিখ : ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল সমাবেশ

গৌরীপুরে ময়মনসিংহ (উঃ) জেলা যুবদলের বিক্ষোভ মিছিল সমাবেশ
[ভালুকা ডট কম : ২৬ জুলাই]
বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা-মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও সাজা বাতিল এবং কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমানের নেতৃত্বে বৃহস্পতিবার (২৬ জুলাই) গৌরীপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে মধ্যবাজার এলাকায় ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমানের সভাপতিত্বে  সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন গৌরীপুর পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহজাহান কবীর হীরা, যুবনেতা এএফএম শহীদুল্লাহ, ইউসুফ আলী মিন্টু, মোস্তাফিজুর রহমান বোরহান, মো. হেলিম মিয়া, মো. সুজন মিয়া, সুলতান ইসলাম, মঞ্জুরুল আহমেদ, আফাজ উদ্দিন হারুন, হাবিবুর রহমান, মঞ্জুরুল হক আকন্দ, মো. নজরুল ইসলাম, আতাউর রহমান, মো. আল আমিন, মো. শাহীন মিয়া, মো. এরশাদ মিয়া, ফারুক আহাম্মেদ, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সহ-সভাপতি তাজিজুল ইসলাম রাঙ্গা, উপজেলা ছাত্রদলের সহ সভাপতি আবুল বাশার আকন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ হাসান আহাদ, আবিদ হাসান রাহাত, পৌর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সাগর, ছাত্রদল নেতা মুস্তাফা কামাল, খাইরুল ইসলাম, তাওহীদুল ইসলাম, সাইদুল ইসলাম, আমিরুল ইসলাম, আরিফুল ইসলাম, আজিজুল ইসলাম সাগর, মো. তোফাজ্জল হোসেন, পৌর ছাত্রদল নেতা ইমজাম হোসেন হৃদয়, মহসিন মিয়া, মামুনুর রশিদ, আলম মিয়া, রনি মিয়া, আবু রায়হান, তমাল হোসেন, আকাশ মিয়া প্রমুখ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই