তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিএনপি’র নেতা-কর্মীদের সাথে খুররম খানের মতবিনিময়

গৌরীপুরে বিএনপি’র নেতা-কর্মীদের সাথে খুররম খানের মতবিনিময়
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র আহবায়ক সাবেক সংসদ সদস্য খুররম খান চৌধুরী মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকেলে গৌরীপুর উপজেলার কলতাপাড়া সোয়াদ ফিলিং স্টেশনে স্থানীয় বিএনপি’র নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় ও চা-চক্রে মিলিত হন। এসময় তিনি নেতা-কর্মীদের সাথে বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে আলোচনা করেন।

গৌরীপুর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক (একাংশ) এমপি মনোনয়ন প্রত্যাশী হাফেজ মোঃ আজিজুল হকের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য এসএম দুলাল, ডৌহাখলা ইউনিয়ন বিএনপি’র সভাপতি সমর আলী মেম্বার, ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাস্বেকদলের নেতা জাহাঙ্গীর আলম, আবুল কালাম, দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হক মন্ডলসহ স্থানীয় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই