তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মনোনয়ন প্রত্যাশীর বিশাল নির্বাচনী মিছিল

গৌরীপুরে নৌকার পক্ষে মনোনয়ন প্রত্যাশী সেলিমের বিশাল নির্বাচনী মিছিল
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা যুবলীগের উদ্যোগে এমপি মনোনয়ন প্রত্যাশী মোর্শেদুজ্জামান সেলিমের নেতৃত্বে সোমবার (১৫ অক্টোবর) বিকেলে পৌর শহরে এক বিশাল নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়েছে।

ওইদিন গৌরীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মী ও সাধারণ মানুষ দুপুর থেকেই খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হয় মধ্যবাজার এলাকায়। তাদের হাতে ছিল বর্তমান আওয়ামীলীগের নেতৃত্বাধীন সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্রের প্লে-কার্ড। পরে বিকাল সাড়ে ৪টায় শহরের মাছ মহাল এলাকা থেকে শুরু হয় নৌকার পক্ষে উন্নয়নের বিশাল মিছিল। মিছিলটি পৌর শহরের প্রধান সড়কগুলো পদক্ষিন করে স্থানীয় হারুন পার্ক ময়দানে এসে শেষ হয়।

এসময় সমাবেশে আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম তার বক্তব্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়নের চিত্র তুলেন ধরেন। তিনি বলেন এদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকার বিকল্প নেই।

সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য দেন কেন্দ্রিয় যুবলীগের সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, সাধারণ সম্পাদক  পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন খান, সাবেক ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম, মোঃ কামাল হোসেন, নাজমুল হক কাশেম, সাবেক ইউপি চেয়ারম্যান আহাম্মদ উল্লাহ, হযরত আলী, উপজেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, পৌর কাউন্সিলর আব্দুল কাদির, সৈকত আল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আল ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই