তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বগুড়া-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন পত্র জমা দিলেন লায়ন ফরিদ আহমেদ

বগুড়া-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন পত্র জমা দিলেন লায়ন ফরিদ আহমেদ
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে (আদমদীঘি-দুপচাঁচিয়া) বগুড়া-৩ আসনে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন লায়ন ফরিদ আহমেদ। বাংলাদেশ জাতীয়তাবাদী নির্মাণ শ্রমিকদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক তিনি। বগুড়া-৩ আসনের মাটি বিএনপির ঘাটি। সেটা আরো একবার প্রমাণ করতে দলের হাই কমান্ডের গ্রিন সিগন্যাল পেয়েছে তরুণ এই নেতা।মঙ্গলবার বিকেলে বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেন বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) এলাকার মানুষের প্রিয় মুখ সমাজসেবক ফরিদ আহমেদ।

লায়ন ফরিদ আহমেদ  মুঠোফোনে জানিয়েছেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে বিএনপি নির্বাচনে যাচ্ছে। তাই আমি দলীয় মনোনয়ন সংগ্রহ করে বুধবার জমা করেছি। আশা করি দলের চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিবেচনা করবেন। আমি বিশ্বাস করি বগুড়া-৩ আসন আমাদের দখলে থাকবে। বিএনপির প্রতি আস্তাও রাখে এই আসনের সবাই। তাই আশা করি সুষ্ঠ নির্বাচন হলে খুব সহজে জিতবে ধানের শীষ। এদিকে ফরিদ আহমেদের সঙ্গে মনোনয়ন নিতে আসেন সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু।

তিনিও জানিয়েছেন, আমাদের বগুড়া-৩ আসনে কোনো দিন বিএনপিকে কেউ হারাতে পারেনি, এবারও পারবে না। আশা করব তরুণ নেতার হাতে ধানের শীষের দায়িত্ব তুলে দেবেন দলের চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এই আসনকে বিএনপির পুনঃউদ্ধার ও নিজেদের দখলে নিতে এমন তরুণ নেতার প্রয়োজন বলেও মনে করে বগুড়া-৩ আসনের বাসিন্দারা। লায়ন ফরিদ আহম্মেদের সঙ্গে মনোনয়ন নিতে বগুড়া-৩ আসনের প্রায় ৩ থেকে ৪শত নেতাকর্মীরা বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সামনে উপস্থিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই