তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-৩ আসনে প্রাণেশ পন্ডিত মহাজোট থেকে মনোনয়ন প্রত্যাশী

ময়মনসিংহ-৩ আসনে প্রাণেশ পন্ডিত মহাজোট থেকে মনোনয়ন প্রত্যাশী
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
বিশিষ্ট সমাজ সেবক প্রাণেশ পন্ডিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট থেকে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে ত্বরকিত ফেডারেশনের মনোনয়ন প্রত্যাশী। তিনি গত ১৮ নভেম্বর রবিবার দুপুরে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়  থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

প্রাণেশ পন্ডিত সাংবাদিকদের জানান, বাংলাদেশ ত্বরকিত ফেডারেশন  মহাজোটে অন্তর্ভূক্ত হওয়ায় দলীয় সিদ্ধান্ত অনুযায়ী মনোনয়ন পত্র সংগ্রহ করি। তিনি বলেন, পীর মুর্শীদ অলি আল্লাহর বাংলায়  সন্ত্রাস জঙ্গীবাদের কোন ঠাই নাই। এ আসনে মহাজোটের প্রার্থী হিসাবে আমাকে মনোনয়ন দেয়া হলে চলমান উন্নয়নকে বেগবান করবো। উপজেলার রামগোপালপুর ইউনিয়নে দামগাও  গ্রামের  প্রাণেশ পন্ডিতের বাবা স্বগীয়  রবীন্দ্র চন্দ্র পন্ডিত ও লক্ষী  রাণী। বিশিষ্ট ব্যাবসায়ী প্রানেশ পন্ডিত ছোটবেলায় থেকে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ধর্মীয় কর্মকান্ড সাথে সম্পৃক্ত রয়েছেন। তিনি উপজেলার কলতাপাড়ায়  সনাতন সেবা সংঘের  সাবেক সাধারণ সম্পাদক বর্তমানে এই সংগঠনটির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন পালন করছেন। তিনি সাবেক সভাপতি চন্দপাড়া মুক্ত স্কাউট গ্রুফের দায়িত্ব পালন করেন। বন্ধুজন গৌরীপুর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে  গৌরীপুর বন্ধুজন সাহিত্য সাংস্কৃতিক পরিষদের উপদেষ্টা পরিষদের সদস্য। তিনি উল্লেখিত সংগঠনের মাধ্যমে সমাজসেবা মূলক কর্মকান্ড করে আসছেন।  এ লক্ষ্যে তিনি গৌরীপুর বাসীর দোয়া ও সহযোগীতা  কামনা করেছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই