তারিখ : ২৫ মে ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে চেয়ারম্যান পদে মনোনয়ন চান সিরাজুল ইসলাম

গৌরীপুরে চেয়ারম্যান পদে মনোনয়ন চান সিরাজুল ইসলাম
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম সরকার। দলীয় মনোনয়নের জন্য উপজেলা আওয়ামীলীগ এর মধ্যে তাঁর নাম জেলা আওয়ামীলীগ বরাবরে প্রেরন করেছে। ক্লিন ইমেজের ব্যক্তি সিরাজুল ইসলাম সাবেক জনপ্রিয় এমপি মরহুম নজরুল ইসলাম সরকারের আপন ছোট ভাই।

এ উপজেলার নৌকার ভোট ব্যাংক বলে পরিচিত সহনাটি ইউনিয়নের কৃতি সন্তান সিরাজুল ইসলাম ২০০৯ সনে অনুষ্ঠিত গৌরীপুর উপজেলা নির্বাচনে ৫৬ হাজারের অধিক ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে সফলভাবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০১৪ সনের নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চাইলে আওয়ামীলীগের তৃণমূলের ভোটে তিনি ৩য় হন।

সিরাজুল ইসলামের পরিবারের সদস্যরা দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তাঁর পরিবারের সদস্যরা বর্তমানে আওয়ামীলীগের কমিটিতে বিভিন্ন পদে দায়িত্ব পালন করে আসছেন। রাজনীতির পাশাপাশি তিনি স্থানীয় নজরুল ইসলাম নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজং কমিটির সভাপতি, কমিউনিটি পুলিশিং কমিটির সহনাটি ইউনিয়নের সভাপতি ও উপজেলা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি পাছার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে ৩ বার ও পাছার সামাদিয়া মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে ২ বার সফলভাবে দায়িত্ব পালন করেন।

সিরাজুল ইসলাম আশাবাদ ব্যক্ত করে বলেন, দলীয় একক মনোনয়ন পেলে, জনগণ তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন ইনশাল্লাহ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই