তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দুদকের শিক্ষা বৃত্তি প্রদান

নওগাঁয় দুদকের শিক্ষা বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
“দেশকে নিয়ে ভাববো, নীতির পথে চলবো” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁয় বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর আয়োজনে জেলার ১১টি উপজেলার ২২জন অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে সততা সংঘের পক্ষ থেকে এই বৃত্তি প্রদান ও উপকরণ বিতরণ করা হয়।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপপরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমানের সভাপতিত্বে ও বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তি প্রদান ও উপকরন বিতরণ করেন জেলা প্রশাসক মো. গোলাম মওলা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডা. হাবিবুর রহমান।

এসময় প্রধান অতিথি বলেন আমরা যদি যে যার স্থান থেতে দুর্নীতিকে না বলি তাহলে আজকের শিশুরা কেমনে সততা শিখবে। প্রথমে নিজেকে দুর্নীতি থেকে দূরে রাখতে হবে এরপর অপরজনকে দুর্নীতি থেকে দূরে থাকার উপদেশ দিতে হবে। তাই আগামীতে সততা সমৃদ্ধ একটি জাতি গড়তে হলে অবশ্যই প্রথমে নিজের পরিবার থেকে শিশুদের সততা বিষয়ে শিক্ষা প্রদান করে গড়ে তোলার কোন বিকল্প নেই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই