তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় যুবলীগের মহাসড়ক অবরোধ,পুলিশ ভ্যান ভাংচুর

ভালুকায় যুবলীগ সভাপতির উপর হাইওয়ে পুলিশের হামলা প্রতিবাদে মহাসড়ক অবরোধ,পুলিশ ভ্যান ভাংচুর  
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপনের উপর ভরাডোবা হাইওয়ে পুলিশের হামলার প্রতিবাদে বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় সিডস্টোর বাজারে মহাসড়ক প্রায় ১ ঘন্টা অবরোধ করে রাখেন স্থানীয় যুবলীগের নেতা কর্মীরা। মহা সড়কের সিডস্টোর ঢালীবাড়ী মোড় নামক স্থানে হাইওয়ে পুলিশের একটি পিকআপ ভ্যান ভাংচুর করে স্থানীয় ক্ষোব্ধ যুবলীগের নেতা কর্মীরা ।

জানা যায়, একটি অট্রো রিক্সা হাইওয়ে পুলিশ আটক করাকে কেন্দ্র করে উপজেলার ১০নং হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপন ও ভরাডোবা হাইওয়ের সার্জেন্ট তৌফিকের মাঝে কথা কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে সার্জেন্ট তৌফিক যুবলীগ সভাপতিকে শারিরিক ভাবে লাঞ্ছিত করে। এতে যুবলীগ সভাপতি রেজাউল করিম রিপন আহত হয়। আহত অবস্থায় রিপনকে স্থানীয়রা উদ্ধার করে হবিরবড়ি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরই প্রতিবাদে এলাকাবাসী ও স্থানীয় যুবলীগের নেতা কর্মীরা একত্রিত হয়ে প্রায় ১ ঘন্টা ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দায়ী পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে আশ্বাস দিলে অবরোধকারীরা অবরোধ তুলে নেয়।

স্থানীয় যুবলীগের নেতা কর্মীদেরা অভিযোগ ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাড়িতে (পরিদর্শক) শাহজালাল ইনচার্জ হিসাবে যোগদান করার পর আকাশ বিনা, হাইওয়ে মিনিবাস, বাস সার্ভিস,লরি,সিএনজি,মুরগী বাহী ট্রাক সহ মহাসড়কে চলাচলরত বিভিন্ন কোম্পানির গাড়ি থেকে নিয়মিত মাসোয়ারা  আদায় করা হচ্ছে।

আহত যুবলীগ সভাপতি রেজাউল করিম রিপন জানান,একটি অট্রো রিক্সা ভরাডোবা হাইওয়ের সার্জেন্ট তৌফিক আটক করলে তাকে অট্রো রিক্সা চালক গরীব তার কথা বিবেচনা করে অট্রো রিক্সাটি ছেড়ে দিতে বললে সে আমার সাথে ঝগড়া শুরু করে আমার উপর হামলা করে।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন জানান,ইউনিয়ন যুবলীগের সভাপতির সাথে ভরাডোবা হাইওয়ে পুলিশ কর্তৃক হামলার প্রতিবাদে এলাকাবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা মহাসড়ক অবরোধ করেছে।

সার্জেন্ট তৌফিক জানান, যুবলীগের সভাপতির সাথে হামলার কোন ঘটনা ঘটেনি। অট্রো রিক্সা আটক করাকে কেন্দ্র করে কাথা কাটাকাটি হয়েছে। ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাড়িতে (পরিদর্শক) শাহজালাল জানান, আমি কোনো গাড়ি থেকে মাসোয়ারা আদায় করি না।

ভালুকা মডেল থানার ওসি তদন্ত খোরশেদ আলম জানান, ছোট একটি ঘটনাকে কেন্দ্র করে মহাসড়ক অবরোধ করলেও বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে ও পরিবেশ শান্ত রয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই