তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

খেলাধুলা

তজুমদ্দিনে অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

৩১ জানুয়ারী ২০২৩ ০৪.৩৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ৩১ জানুয়ারী] ভোলা তজুমদ্দিন উপজেলা শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় তজুমদ্দিন সরকারি ডিগ্রী কলেজ মাঠে বাংলাদেশ অ্যাথলেটিকট ফেডারেশনের সহযোগিতা ও উপজেলা প্রশাসনের আয়োজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিস্তারিত...

শার্শায় এ্যাথলেটিক প্রতিযোগিতার উদ্বোধন

১৯ জানুয়ারী ২০২৩ ০৩.১০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী] শার্শায় শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। বুরুজবাগান হাইস্কুল মাঠে বৃহস্পতিবার সকালে আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক প্রতিযোগিতার উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল-এর সভাপতিত্বে উদ্বোধনকালে সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, মহান স্বাধীনতার পর দেশের খেলাধুলার অগ্রযাত্রাকে

বিস্তারিত...

নওগাঁয় শেখ কামাল যুব গেমসের উদ্বোধন

০৮ জানুয়ারী ২০২৩ ০৯.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী] দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী খেলোয়ার ও ক্রীড়াবিদদের অন্বেষণের লক্ষে সারা দেশের ন্যায় নওগাঁয় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে জেলা স্টেডিয়ামে বেলুন ও ফেস্টুন উড়িয়ে গেমসের উদ্বোধন করা হয়। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দুইদিন ব্যাপী এই গেমস অনুষ্ঠিত হচ্ছে।

বিস্তারিত...

নওগাঁয় জেলা পুলিশের আয়োজনে দাবা খেলা

২৩ সেপ্টেম্বর ২০২২ ০৫.১৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৩ সেপ্টেম্বর] “হয়ে ওঠো আগামীর গ্র্যান্ডমাস্টার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁয় স্কুল পর্যায়ে দাবা প্রতিযোগীতার আয়োজন করেছিলো জেলা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে পুলিশ লাইন ড্রিলশেডে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

বিস্তারিত...

নওগাঁয় প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট

২২ সেপ্টেম্বর ২০২২ ০৫.১৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর] সারা দেশে কোমলমতি শিক্ষার্থীদের শারীরিক, মানসিক, নান্দনিক বিকাশ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধকরনের লক্ষ্যে প্রতিবছর বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে আসছে সরকার।

বিস্তারিত...

নওগাঁয় প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

০৬ আগস্ট ২০২২ ০৫.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৬ আগস্ট] দিনব্যাপী ব্যতিক্রমী বর্ণাঢ্য কর্মসূচি ও আয়েজনের মধ্যদিয়ে নওগাঁয় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করেছে জেলা প্রশাসন। ইতিহাসের এই শুদ্ধ পুরুষকে শ্রদ্ধাভরে স্মরন করতেই গতকাল শুক্রবারের (৫আগস্ট) প্রথম ভাগে জেলা

বিস্তারিত...

নওগাঁয় শেষ হলো ঐতিহ্যবাহী গাদল খেলা প্রতিযোগিতা

১৫ জুলাই ২০২২ ০৪.০৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৫ জুলাই] হারিয়ে যাওয়া গ্রামবাংলার ঐতিহ্যবাহী একটি খেলা হলো গাদল খেলা। গ্রামবাংলার হারিয়ে যাওয়া বিভিন্ন ঐতিহ্যবাহী খেলাগুলোকে নতুন প্রজন্মের কাছে নতুন করে তুলে ধরতে নওগাঁর সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদ বিভিন্ন সময় প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

বিস্তারিত...

রাণীনগরে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

১৩ জুলাই ২০২২ ০৬.৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৩ জুলাই] নওগাঁর রাণীনগরে কফিল উদ্দীন স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বেতগাড়ী বাজার এলাকায় ঘোষগ্রাম কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। যুব সমাজকে মাদক থেকে দূরে রেখে খেলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে প্রতিবছর এই টুর্ণামেন্টের আয়োজন করে আসছে সংশ্লিষ্ট আয়োজকরা।

বিস্তারিত...

মান্দায় সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

১৯ জুন ২০২২ ০৫.৫০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৯ জুন] নওগাঁর মান্দায় সপ্তাহব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার কয়াপাড়া কামাড় কুড়ি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই ক্যাম্পের উদ্বোধন করা হয়। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২০২২ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় এই সাঁতার প্রশিক্ষণ ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। জেলা

বিস্তারিত...

নওগাঁয় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

১৮ জুন ২০২২ ০৬.৩৮ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ জুন] মিরপুর সোনালী অতীত ক্লাব বনাম নওগাঁ সোনালী অতীত খেলোয়ার সমিতির মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। নতুন প্রজন্মের কাছে ফুটবল খেলাকে জনপ্রিয় করার লক্ষ্যেই শুক্রবার বিকেলে ষ্টেডিয়ামে নওগাঁ সোনালী অতীত খেলোয়াড় সমিতি এই খেলার আয়োজন করে। ভার্চূয়ালী যুক্ত হয়ে খেলার উদ্বোধন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার

বিস্তারিত...

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই