তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ

মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
ভোলার মনপুরায় দুইটি  ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ১ নং মনপুরা ও নবগঠিত কলাতলি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ১৮ জন সাধারন সদস্য ও ৬ জন সংরক্ষিত ইউপি সদস্য এই শপথ গ্রহন করেন। শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার জহিরুল ইসলাম।

সোমবার (৮ এপ্রিল) দুপুর ১২ টায়  উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই শপথবাক্য পাঠ অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদ মোল্লা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার রেবু, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অলি উল্যাহ কাজল, ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর ও নবগঠিত কলাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই