তারিখ : ০৩ মার্চ ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

অপরাধ জগত

নওগাঁয় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ডাদেশ

২৯ ফেব্রুয়ারী ২০২৪ ০৮.৪০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৯ ফেব্রুয়ারী] নওগাঁয় স্ত্রী হত্যার দায়ে এক ব্যক্তির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। নওগাঁ’র বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ আবু শামীম আজাদ বৃহস্পতিবার এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামী মোঃ মোস্তাফিজুর রহমান জেলার পোরশা উপজেলাধীন শাহপুকুর দীঘিপাড়া গ্রামের মোঃ আকবর আলীর পুত্র।

বিস্তারিত...

নওগাঁয় ৭২কেজি গাঁজাসহ আটক ১

২৯ ফেব্রুয়ারী ২০২৪ ০৫.১০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ২৯ ফেব্রুয়ারী] অভিনব কায়দায় প্রাইভেট কারে লুকিয়ে রাখা বিপুল পরিমান গাঁজাসহ মাদক সম্রাট মনিরকে নওগাঁর বদলগাছীর চারমাথা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিসি-৩। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাবের একটি আভিযানিক দল গতকাল মঙ্গলবার রাত ১০টার সময় অভিযান চালিয়ে সিলেটের জৈন্তাপুর উপজেলার কুচরাই গ্রামের মোসলেমের ছেলে মনির হোসেন (৪২)

বিস্তারিত...

যশোরের সোহাগ হত্যা মামলার চার্জগঠন

২২ ফেব্রুয়ারী ২০২৪ ০২.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী] যশোরের শরিফুল ইসলাম সোহাগ (২৬) হত্যা মামলায় যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু, পৌর কাউন্সিলার জাহিদ হাসান মিলনসহ ১১ জনের বিরুদ্ধে চার্জগঠন করেছে আদালত। গত মঙ্গলবার যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সুরাইয়া সাহাব আসামিদের আইনজীবীদের ডিসচার্জের আবেদন না মঞ্জুর করে চার্জগঠন করেন।

বিস্তারিত...

যশোরে সাইবার সিকিউরিটি আইনে মামলা

২১ ফেব্রুয়ারী ২০২৪ ০১.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী] জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন সাইবার সিকিউরিটি আইনে কোতোয়ালি থানায় মামলা করেছে যশোর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের বিরুদ্ধে । মামলাটি করেছেন বুধবার বিকেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) সফিকুল আলম চৌধুরী।

বিস্তারিত...

বেনাপোলে শিশু ধর্ষন চেষ্টাকারী আটক

১৮ ফেব্রুয়ারী ২০২৪ ০৩.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী] বেনাপোলে প্রথম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে ইকবাল হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১৮ ফেব্রুয়ারী) সকালে বেনাপোল পোর্টথানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। ধর্ষক ইকবাল বেনাপোল পৌরসভার কাগজপুকুর গ্রামে মুজিবর রহমানের ছেলে। ঐ ছাত্রীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য যশোর

বিস্তারিত...

যশোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

১২ ফেব্রুয়ারী ২০২৪ ১২.১০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী] যশোরের নোয়াপাড়ায় যুবলীগ নেতা মুরাদ হোসেনকে দুবৃত্তরা কুপিয়ে হত্যা করেছে । রোববার (১১ ফেব্রুয়ারি) রাত ১১ টায় অভয়নগর উপজেলার নওয়াপাড়া বেঙ্গল মিল গেট এলাকায় এ ঘটনা ঘটে।মুরাদকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এস এম আকিকুল ইসলাম। নিহত মুরাদ হোসেন নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

বিস্তারিত...

যশোরে কুপিয়ে যুবককে হত্যা

১০ ফেব্রুয়ারী ২০২৪ ১১.৫০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী] যশোরে সন্ধ্যারাতে দুর্বত্বরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জুম্মান (২৫) নামে এক যুবককে হত্যা করেছে। শনিবার সন্ধ্যা ৭ টা শহরের শংকরপুর রেলস্টেশন এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত জুম্মান শংকরপুর এলাকার মুরাদ হোসেনের ছেলে। নিহত জুম্মানের বিরুদ্ধে অস্ত্র, ছিনতাই, চাঁদাবাজি সহ ডজন খানেক মামলা রয়েছে।

বিস্তারিত...

যশোরে ইয়াবাসহ কারারক্ষী আটক

০৯ ফেব্রুয়ারী ২০২৪ ০৮.৩০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী] যশোরে আশরাফুল মুরাদ রুবেল নামের এক কারারক্ষীকে মাদক সহ আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। তিনি যশোর কেন্দ্রীয় কারাগারে কর্মরত রয়েছেন। পরে তার স্বীকারোক্তিতে তারই সহযোগি শংকরপুরের তোরাব আলীকেও আটক করা হয়েছে। তার কাছ থেকে আরও ১শ’৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে

বিস্তারিত...

ত্রিশালে বিদেশি মদসহ দুইজন গ্রেপ্তার

০৮ ফেব্রুয়ারী ২০২৪ ১২.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী] সহকারী পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) অরিত সরকার ও অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন এর নির্দেশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে ১৪ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজীরভিটা

বিস্তারিত...

নওগাঁয় নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

০৬ ফেব্রুয়ারী ২০২৪ ০১.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী] নওগাঁর মহাদেবপুরে মঙ্গলবার বাড়ির বাথরুমের ভেতর থেকে নার্গিস বেগম নিপুন (৪৩) নামের মানসিক ভারসাম্যহীন এক নারীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নার্গিস বেগম উপজেলার চক দৌলত গ্রামের মৃত নাসির উদ্দীনের মেয়ে ও উপজেলা সদরের মৃত আনোয়ার হোসেন সোনারের স্ত্রী ছিলেন। সে দীর্ঘদিন থেকে সদরের মডেল স্কুল মোড়ে মায়ের বাসায় মায়ের সাথে থাকতেন।

বিস্তারিত...

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই