তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

অপরাধ জগত

যশোরে ইউএস ডলারসহ ৪ হুন্ডি ব্যবসায়ী আটক

২২ জানুয়ারী ২০২১ ০৪:৪৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী] যশোরে ১ লক্ষ নব্বই হাজার ইউএস ডলারসহ ৪ হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। শুক্রবার দুপুরে শহরের হামিদপুর এলকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন মিঠু মন্ডল (২৭), শহিদুল ইসলাম (২৩), সোহেল রানা (৪০) ও রাকিবুল হাসান সাগর (২০)। তাদের বাড়ি যশোর ও বেনাপোলের বিভিন্ন এলাকায়।

বিস্তারিত...

রাণীনগরে ১০১বোতল রেক্টিফাইড স্প্রিট উদ্ধার,আটক ২

২১ জানুয়ারী ২০২১ ০৫:৫৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী] নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে এক হোমিও চিকিৎসকসহ দুইজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আটককালে হোমিও চিকিৎসকের চিকিৎসালয় থেকে ১০১ বোতল রেক্টিফাইড স্প্রিট ও আটক অপরজনের নিকট থেকে হেরোইন উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাণীনগর উপজেলার সদর বাজারের চৌরাস্তা এলাকা ও পশ্চিম বালুভরা এলাকা থেকে তাদের দুইজনকে

বিস্তারিত...

শ্রীপুরে ৩২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

২১ জানুয়ারী ২০২১ ০৪:৫৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী] গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর থেকে ৩২ কেজি গাঁজাসহ রফিকুল ইসলাম (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এসময় গাঁজা পরিবহন করায় একটি ট্রাকও জব্দ করা হয়।২১জানুয়ারি বেলা আড়াইটার সময় গাঁজাসহ মহাসড়কের নয়নপুর এলাকায় ডাচ্ বাংলা ব্যাংকের সামনে থেকে ট্রাকটিকে আটক করেন বলে এক

বিস্তারিত...

তজুমদ্দিনে লাকড়ি রাখাকে কেন্দ্র করে হামলায় আহত-৫

২১ জানুয়ারী ২০২১ ০৪:৪০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী] ভোলার তজুমদ্দিনে লাকড়ি রাখাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। আহতদের ৩জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সুত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আড়ালিয়া গ্রামের পন্ডিত বাড়ির মোঃ আবু তাহেরের ছেলে আলাউদ্দিন বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় তার জায়গায় লাকড়ি রাখেন।

বিস্তারিত...

শার্শার বাগআাঁচড়ায় এনজিও কর্মি পরিচয়ে শিশু চুরি

২০ জানুয়ারী ২০২১ ০৩:৫৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী] যশোরের শার্শার বাগআঁচড়ায় এনজিও কর্মি পরিচয় দিয়ে সরকারি অনুদানের প্রলোভন দেখিয়ে এক নারীর ২৪ দিনের পুত্র সন্তান চুরির ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে শার্শা উপজেলার বাগআঁচড়া বাজারের রিফাত হোটেলে। ভিডিও ফুটেজে এক নারীকে ওই শিশুটি নিয়ে যেতে দেখা গেলেও বোরকাপরা ও মুখ ঢাকা থাকায় শনাক্ত করা সম্ভব হয়নি।

বিস্তারিত...

বেনাপোল ইমিগ্রেশনে ভূয়া সিআইডি কর্মকর্তা আটক

২০ জানুয়ারী ২০২১ ০৩:৫৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী] যশোরের বেনাপোল ইমিগ্রেশন থেকে রিন্টু মিত্র (৪৫) নামে এক ভুয়া সিআইডি কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন কাস্টমস ভবন থেকে পুলিশ সদস্যরা তাকে আটক করে। আটক রিন্টু মিত্র সাতক্ষীর সদরের কাটিয়া গ্রামের মৃত দেব প্রসাদের ছেলে।

বিস্তারিত...

নান্দাইলে গভীর রাতে বাড়িতে হামলা-লুটপাট,আহত ২

২০ জানুয়ারী ২০২১ ০৩:৪৮ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী] ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের কিসমত বনগ্রামে মঙ্গলবার দিবাগত মধ্য রাতে মৃত আঃ আজিজের পুত্র মোঃ নজরুল ইসলামের বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নজরুল ইসলাম ও তার চাচাতো ভাই রিটন মিয়া হামলাকারীদের বাধা প্রদান করতে গেলে উভয়ই আহত হন। তবে হামলাকারীরা নজরুল ইসলামকে কুপিয়ে

বিস্তারিত...

গফরগাঁও পাগলায় ডিবির হাতে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৯ জানুয়ারী ২০২১ ০৭:০৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী] ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা করেছে। তাদের কাছ থেকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। =ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে।

বিস্তারিত...

শার্শায় ভ্রাম্যমান আদালতে অবৈধ ক্লিনিক মালিকে জরিমানা

১৯ জানুয়ারী ২০২১ ০৪:১৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী] যশোরের শার্শার বাগআঁচড়ায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের অভিযোগে একটি নাম বিহীন অবৈধ ক্লিনিক মালিক ডাঃ আব্দুল জলিলকে ১লক্ষ টাকা জরিমানা এবং ক্লিনিকটি সিলগালা করে বন্ধ ঘোষনা করেছেন। মঙ্গলবার বেলা ১২টার সময় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথী।

বিস্তারিত...

ঈশ্বরগঞ্জের পল্লীতে বাড়ি-ঘরে হামলা,মারপিট, লুটপাট

১৮ জানুয়ারী ২০২১ ০৫:৩০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী] ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার এনায়েত নগর গ্রামে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় একই গ্রামের মৃত শহর আলীর পুত্র আবুল কাশেমের বাড়িতে প্রকাশ্যে দিবালোকে হামলা চালিয়ে বাড়ি-ঘরে ভাংচুর মহিলা সহ কয়েকজনকে মারপিট করে আহত করা সহ নগদ ৩লাখ টাকা, স্বর্নালংকার লুটপাট করে নিয়ে যাবার অভিযোগে ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়ার

বিস্তারিত...

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই