তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নববর্ষ উপলক্ষে নওগাঁয় মঙ্গল শোভাযাত্রা

বাংলা নববর্ষ উপলক্ষে নওগাঁয় মঙ্গল শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নীস্নানে শুচি হোক ধরা স্লোগানে বাংলা নববর্ষ উপলক্ষে নওগাঁয় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে নওগাঁ জিলা স্কুল থেকে শোভাযাত্রাটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে শহরের পুরাতন কালেক্টরেট চত্বরে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রাটির নেতৃত্ব দেন জেলা প্রশাসক গোলাম মওলা।শোভাযাত্রায় ঢাক-ঢোল, রঙবেরঙের বেলুন, প্ল্যাকার্ড, ফেস্টুন ও বাদ্যের মধ্য দিয়ে শোভাযাত্রাটি শেষ হয়। শোভাযাত্রায় পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, সরকারি বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারি বাহারি রঙের পাঞ্জাবি ও শাড়ি পরে এতে যোগ দেয় নানা বয়সী ও নানা শ্রেণি-পেশার মানুষ।। এছাড়া বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানও অংশ নেয়। পরে শিল্পকলা ও শিশু একাডেমির শিল্পীরা নাচ ও গান পরিবেশন করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই