তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
নওগাঁর রাণীনগরের পারইল ইউনিয়নের অসহায়, হতদরিদ্র ও গরীব মানুষদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। প্রতি বছরের মতো এবছরও পবিত্র ইদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ইউনিয়নের ২হাজার ১শত জন মানুষ বিনামূল্যে ১০কেজি করে চাল পাচ্ছেন।

বৃহস্পতিবার (০৪এপ্রিল) সকালে পারইল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পরিষদের চেয়ারম্যান মাস্টার মো: জাহিদুর রহমান (জাহিদ ফকির)। এসময় সংশ্লিষ্ট ট্যাগ কর্মকর্তা উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা ইমান হোসেন, মেম্বার সাইফুল ইসলাম তোফা প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা সুবিধাভোগীদের উদ্দেশ্য করে বলেন মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব, অসহায়, হতদরিদ্র মানুষরা যেন পবিত্র ইদুল ফিতর ভালো ভাবে করতে পারেন সেই লক্ষে বিনামূল্যে ইদ উপহার হিসেবে এই চাল দিচ্ছেন। তাই উপহারের জিনিস রাস্তায় বিক্রি না করে বাড়িতে নিয়ে যাওয়ার আহ্বান জানান। আর যদি এই উপহার কারো প্রয়োজন না হয় তাহলে পাশের গরীব মানুষকে উপহার হিসেবে প্রদান করার প্রতি অনুরোধ জানানো হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই