তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর রাস্তা পারাপারের সময় নিহত ২

কালিয়াকৈর রাস্তা পারাপারের সময় স্বামী স্ত্রী নিহত
[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর বাইপাস এলাকায় রাস্তা পারাপারের সময় স্বামী স্ত্রী দুই জন নিহত হয়েছে।নিহত হলেন, উপজেলার বড়ইতলী মোজাম্মেল হোসেনের ছেলে আসিফ হোসেন (২৫),  ও তার স্ত্রী তানজিম আক্তার(২১)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বাইপাস এলাকায় রবিবার রাতে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের রাস্তা পারাপারের সময় মাহি স্পেশাল পরিবহন নামে এক গাড়ির ধাক্কায় স্বামী আসিফ ও তার স্ত্রী তানজিম আক্তার দুই জন গুরুতর আহত হয় ।পরে এলাকাবাসীর লোকজন তাদেরকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ  নিহতের  দুই টি লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

নাওজোড় হাইওয়ে থানার ওসি শাহাদাত হোসেন জানান, মাহি স্পেশাল পরিবহনের ধাক্কায় দুই জন নিহত হয়েছে। তবে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে  লাশ দুটি হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই