তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনা সচেতনতা গানে গানে ব্র্যাকের প্রচারণা

ভালুকায় করোনা সচেতনতা গানে গানে ব্র্যাকের প্রচারণা  
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
করোনা ভাইরাস সচেতনতায় ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে ব্র্যাক। সারা ভালুকা উপজেলা তথা ময়মনসিংহের ৫০টি শাখা অফিসের মাধ্যমে গানে গানে করোনা সর্ম্পকে জনসাধারনকে সর্তক করছে। কালজয়ী লোকশিল্পী কদ্দুস বয়াতীর কন্ঠে করোনায় মাস্ক ব্যবহার ,বার বার সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোঁয়া ,জন সামাগম এরিয়ে চলা,খাবার বেশী করে সিদ্ধ করে খাওয়া সহ সকল প্রকার সর্তকমূলক প্রচারণা চালাচ্ছে এনজিও প্রতিষ্ঠান ব্র্যাক।

ভালুকা মল্লিকবাড়ী শাখার এলাকা ব্যবস্থাপক মোহাম্মদ এমাম হোসেন জানায়,আমাদের অফিস বন্ধ হলেও সকল কর্মীদরে ছুটি বাতিল করে তাদেরকে আমাদের সদস্যসহ এলাকায় বাড়ী বাড়ী গিয়ে করোনা সম্পর্কে সর্তক করা ও লিফলেট বিতরণ এবং সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ করছি। ময়মনসিংহ অঞ্চলে এ পর্যন্ত ১ লক্ষ লিফলেট বিতরণ করা হয়েছে যা এখনও অব্যাহত আছে।

ময়মনসিংহ রিজিওনের রিজিওনাল ম্যানেজার সাঈদ হামদুম জানায়,ব্র্যাক গত তিনদিন যাবত সমগ্র দেশে প্রায় ২৫লক্ষ প্রচারণা লিফলেট বিতরণ করছে। সারা দেশের প্রায়  ৫০হাজার স্বাস্থ্য কর্মী ঘরে ঘরে গিয়ে সাধারণ জনগনকে সচেতন করছে। সারা দেশে ৫লক্ষ নিন্ম আয়ের মানুষের মাঝে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম চলছে। তিনি আরও জানান. আয়েশা আবেদ ফাইন্ডেশনের মাধ্যমে মাস্ক তৈরীর কাজ চলছে। ময়মনসিংহ অঞ্চলের প্রায় ৫০টি শাখায় এই কার্যক্রম চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই