তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জমি নিয়ে বিরোধে প্রবাসীর উপর হামলা

ভালুকার কাচিনায় জমি নিয়ে বিরোধে গ্রীস প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
জমি ও পারিবারিক শত্রুতার জের ধরে ভালুকা উপজেলার কাচিনা গ্রামে প্রবাসী আশ্রাফুল আলম শ্যামল ও তার সহোদর ভাই সাইফুদ্দীন সহ পরিবারের অন্যান্ন সদস্যদের উপর প্রতিবেশি আব্দুল লতিফের নেতৃত্ব্যে মনির, মতিউর, জেসমিন, ও রিমার সহযোগীতায় অজ্ঞাত নামা চার পাঁচ জন সন্ত্রাসী মিলে অতর্কিত হামলা করে। উক্ত ঘটনায় পাঁচ জনকে আসামী করে বাদী আশ্রাফুল আলম শ্যামল ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদী জানান, প্রবাসী আশ্রাফুল আলম শ্যামল বিগত ৩ মাস পূর্বে গ্রীসের এ্যাথেন্স শহর থেকে বাড়ীতে আসার পর থেকে সন্ত্রাসীদের ভয়ে ভালুকায় নিরাপদ জায়গায় বসবাস করে আসছিলেন। ঘটনার দিন ২৮ ই জুলাই সকালে আমার ছোট ভাই সাইফুদ্দিন, মা আমেনা, স্ত্রী তাহমিনা ও তিন ছেলে সহ ভালুকা হইতে পবিত্র ঈদ উল আযহা উৎযাপন করতে বাড়ীতে যায়। বাড়ীতে পৌছা মাত্রই আনুমানিক সকাল সাড়ে ৮টার দিকে পূর্ব পরিকল্পিত ভাবে বিবাদী ও সন্ত্রাসীরা এলোপাথারী কুপিয়ে আমাদের রক্তাক্ত যখম করে পুরু পরিবারে আহত করে ও  পরে সন্ত্রাসীরা আমাদের সাথে থাকা কোরবানি ক্রয় করার জন্য ১ লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে অন্য প্রতিবেশীরা   রক্তাক্ত ও আহত অবস্থায় উদ্ধার করে তাহাদেরকে ভালুকা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে শ্যামল ও সাইফুদ্দিনের শারীরিক  অবস্থা আসংখ্যা জনক মাথায় দারালো দায়ের কুপে রক্তক্ষরণ হচ্ছে। কর্তব্যরত ডাক্তার চিকিৎসা হিসাবে মাথার সিটিস্কেন ও স্কালের এক্সরে দিয়েছেন।

উক্ত ঘটনায় বিবাদীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মাঈন উদ্দীন জানান থানায় অভিযোগ দেয়া হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই