তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে গৃহহীনদের বাড়ি নির্মাণ কাজের উদ্ভোধন

শ্রীপুরে মুজিববর্ষে গৃহহীনদের বাড়ি নির্মাণ কাজের উদ্ভোধন
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” শ্লোগানকে সামনে রেখে মুজিববর্ষ উপলক্ষ্যে গাজীপুরের শ্রীপুরে ভূমিহীন ও গৃহহীনদের আবাসন প্রকল্পের আওতায় ৬০টি পরিবারকে বাড়ী নির্মাণ করে দেয়ার প্রকল্প উদ্ভোধন করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে আশ্রয়ন প্রকল্প-২ এর অধীনে-এ বাড়ী তৈরী করে দেয়া হবে।শনিবার দুপুরে উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের নিমুরিয়া গ্রামে প্রকল্পের উদ্ভোধন করেন স্থানীয় সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প-২ এর উপজেলা কমিটির সভাপতি তাছলিমা মোস্তারী জানান, মুজিববর্ষ উপলক্ষে দেশের গৃহহীনদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে বাড়ী নির্মাণ করে দেয়া হচ্ছে। প্রাথমিকভাবে শ্রীপুরে ৬০জন গৃহহীনদের বাড়ী তৈরী করে দেয়া হচ্ছে। দুই শতক জমির উপর নির্মাণ করা বাড়িটিতে দুটি বেডরুম, একটি রান্নাঘর, একটি স্বাস্থ্য সম্মত টয়লেটসহ বারান্দা থাকবে।

উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম প্রধান, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা নাসরীন, প্রহলাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম মোহিতুল ইসলাম প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই