তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

কালিয়াকৈরে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
দেশব্যাপী চলমান কর্মবিরতির অংশ হিসেবে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স্রের সামনে দাবি বাস্ত্মবায়ন পরিষদ কালিয়াকৈর উপজেলা শাখার নেতাকর্মীরা রবিবার সকালে এ কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেন। এসময় নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬তম থেকে যথাক্রমে ১১,১২ ও ১৩ তস গ্রেডে উন্নীত করার দাবি করেন তারা।

সংগঠনের নেতা মো: মমিনুর রহমান বলেন, আমরা দিনে-রাতে জীবনবাজি রেখে কাজ করে যাচ্ছি। ভিটামিন এ পস্নাস ক্যাম্পেইন হাম ও রম্নবেলা ক্যাম্পেইন বাস্ত্মবায়ন আমরাই করি। মহামারীসহ সকল প্রাকৃতিক দুর্যোগে আমাদের ভূমিকা সবার আগে। আমাদের দাবি নিয়ে দীর্ঘ সময় সরকারের বিভিন্ন মহলে উপস্থাপন করেও আশ্বাস ছাড়া কিছুই মেলেনি।

পূর্বঘোষিত সময় অনুযায়ী ২৬ নভেম্বর থেকে টিকাদানসহ সকল ধরনের কার্যক্রম থেতে কর্মবিরতি করা হচ্ছে বলে জানান উপস্থিত নেতাকর্মীরা। দাবি আদায় না হলে অনির্দিষ্টকালের জন্য কর্মসূচী পালন করা হবে বলে জানান তারা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই