তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল চৌরাস্তা বাজারে কাপড়ের হাট উদ্বোধন

শেখ হাসিনা রাস্তাঘাটের উন্নয়ন করায় ব্যবসা সমৃদ্ধি বৃদ্ধি পাচ্ছে -এমপি তুহিন
নান্দাইল চৌরাস্তা বাজারে কাপড়ের হাট উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, ‘‘বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন করায় দেশে ব্যবসা সমৃদ্ধি বৃদ্ধি পাচ্ছে’। দেশ এখন উন্নয়নের মহাসড়কে পৌছেছে। ফলে দেশের যোগাযোগ ব্যাবস্থা উন্নত হওয়ায় ব্যবসায়ীরা ও সাধারন মানুষ তাদের কৃষি পণ্য সহ সবধরনের পণ্য দেশের একস্থান থেকে অন্যস্থানে সহজে আমদানী ও রপ্তানী করতে পারছে। শুধু তাই নয়, এতে নতুন নতুন ব্যবসায়ীরা ব্যবসায় বিনিয়োগ করায় দেশে বেকারত্বের হার কমছে।’’ শুক্রবার নান্দাইল উপজেলার চৌরাস্তা বাজারে হাজী মনির উদ্দিন ভূঞা মার্কেটে কাপড়ের হাট উদ্বোধন কালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ময়মনসিংহ জেলা মোটরযান শ্রমিক ইউনিয়ন নান্দাইল শাখার সভাপতি ও সাবেক ইউপি চেয়াম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন আরো বলেন, ভালো কাজ করতে গেলে বাধা আসবেই,আর সব ধরনের ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা।

স্বাধীনতা সংগ্রামের ৪৩ বছরে নান্দাইলে যা উন্নয়ন হয়নি, তা আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই আমার ৭ বৎসর সংসদ সদস্যের চলমান ক্ষমতায় এর চেয়ে বহুগুণে উন্নয়ন করেছি এবং করে যাচ্ছি যা নান্দাইলবাসীর কাছে দৃশ্যমান। নান্দাইল চৌরাস্তাকে একটি আলোকিত বাণিজ্যিক এলাকায় গড়ে তুলতে এবং বঙ্গবন্ধুর পায়ের ধূলি স্মৃতি বিজড়িত নান্দাইল উপজেলার মুশুল্লী রেলওয়ে স্টেশন সহ নান্দাইল রোড রেলওয়ে স্টেশনকে নন্দিত স্টেশন হিসাবে গড়ার পরিকল্পনা আগামী ২০২১ সনের মধ্যে বাস্তবায়ন হবে ইনশাল্লাহ।

উক্ত কাপড়ের মার্কেটের উদ্বোধনী অনুষ্টানে আরো বক্তব্য রাখেন অধ্যক্ষ আতিকুর রহমান ভূইয়া, নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুল, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সারোয়ার জামান জনি, মাও. আব্দুল হাই, আওয়ামীলীগ নেতা খাইরুল ইসলাম, কাজী আতাউল করিম বাবুল, নজরুল ইসলাম ভূইয়া, সাংবাদিক সমিতি নান্দাইল শাখার সভাপতি এবি সিদ্দিক খসরু, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম প্রমুখ নেতৃবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই