তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

রাণীনগরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর দায়িত্ব গ্রহণ
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
নওগাঁর রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। বৃহস্পতিবার তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদা বেগমের নিকট থেকে এই দায়িত্বভার গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, উপজেলা পরিষদ দপ্তরের অন্যান্য প্রধানগন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

গত ডিসেম্বর মাসে ১০তারিখে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু নির্বাচিত হন। আব্দুর রউফ দুলু বর্তমানে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পদেও দায়িত্বরত রয়েছেন।

এসময় আব্দুর রউফ দুলু বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে মুক্তিযুদ্ধ করেছি। সেই আদর্শকে পুজি করে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। সবসময় আদর্শকে সবার উপরে রেখে চলার চেষ্টা করেছি এবং সবাইকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে রাজনীতি করার আহ্বান জানিয়ে আসছি। আজ আমার এই বিজয় আমার কিংবা আমার পরিবারের একার পক্ষে অর্জন করা সম্ভব হয়নি। আমাকে বিজয় করে এই পদে বসানোর জন্য প্রথমে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করছি। এরপর সংসদ সদস্যসহ আমার উপজেলার সাধারন মানুষ ও দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা রাখি আগামীর পথচলাতেও সবার সার্বিক সহযোগিতা পাবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই