তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সাইজদ্দীন

ভালুকায় প্রতিপক্ষের হামলায় আহত সাইজদ্দীনকে ঢাকা মেডিকেলে স্থানান্তর
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ভালুকা উপজেলার দক্ষিন হবিরবাড়ী গ্রামের সাইজদ্দীন খন্দকার (৫০) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানাযায় ভালুকার জামিরদিয়া চৌরাপাড়া বাসার মিল সংলগ্ন সাইজদ্দীন খন্দকারের ভগ্নিপতি শহীদ গাজীর সাথে একই এলকার আঃ জলিল গংদের বিরোধ চলে আসছিলো। গত ১৫ জানুয়ারী শুক্রবার দুপুরে সাইজদ্দীন ঘটনাস্থলে উপস্থিত হলে কথা কাটাকাটির এক পর্যায়ে আঃ জলিলের লোকজন সাইজদ্দীনের উপর হামলা চালিয়ে তার মাথায় ও শরীরে গুরুতর রক্তাক্ত জখম করে। তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে ভর্তি করলে পরে তাকে ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করা হয়। মাথায় আঘাত জনিত কারনে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পর ২০১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে সাইজদ্দীন খন্দকারের ছেলে রিয়াজ খন্দকার বাদী হয়ে ভালুকা মডেল থানায় ১৬ জানুয়ারী রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই