তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুইটি দোকানের টিন কেটে চুরি

ভালুকায় দুইটি দোকানের টিন কেটে চুরি
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
ভালুকায় বাসট্যান্ড চত্বরে ট্র্যাফিক পুলিশ বক্সের পিছনে আঃ মতিন মার্কেটে মুদির দোকান মিজান ষ্টোর ও তোয়া টেলিকম মোবাইলের  দোকানের উপরের টিন কেটে আবারও গতরাতে চুরি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাসট্যান্ড চত্বরে গত কয়েক বছর ধরে মিজান ষ্টোরের মালিক মিজানুর রহমান শেখ ও তোয়া টেলিকমের মালিক আসিফ শেখ ব্যবসা করে আসছে। তাদের এ দুইটি দোকানে কয়েকবার মালামাল ও নগত অর্থ চুরি হয়েছে।কিন্তু চোর ধরা পড়েনি। গতকাল (১৮ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার গভীররাতে বাসট্যান্ড চত্বরে  সিসিটিভি ক্যামেরা নিয়ন্ত্রিত এলাকায় দুটি দোকানের সামনে ও পিছনের টিন কেটে একটি সংঘবদ্ধ চোর চক্র আবারও দুটি দোকান থেকে নগদ টাকা,সিগারেট,নতুন মোবাইল সহ প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

দোকানের সিসিটিভি ক্যামেরায় চুরি করার দৃশ্য ধরে পড়ে কিন্তু সু-কৌশলী এ চোর চক্রটি শরীরের জামা খুলে মুখ কাপড় দিয়ে বেধে দোকানে ঢুকে নগত টাকা, মোবাইল ফোন, সিগারেট সহ মূল্যবান জিনিস পত্র চুরি করছে। কিন্তু প্রাথমিকভাবে কেউ চোর চক্রটি চিনতে পারছেনা। ঘটনার সংবাদ পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ চুরি হওয়া দুটি দোকান পরিদর্শন করে।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, একটি সংঘবদ্ধ চোর চক্র উপজেলার বিভিন্ন স্থানে বেশ কিছুদিন ধরে রাতে মুদি দোকানে চুরি করে পালিয়ে যাচ্ছে। পুলিশ এ চোর চক্রটি ধরতে রাত্রে পৌর এলাকাসহ গফরগাঁও রোডে পুলিশি  টহল বৃদ্ধি করেছে। আশা করছি এ সংঘবদ্ধ চোর চক্রটিকে পুলিশ দ্রুত সময়ে গ্রেফতার করতে সক্ষম হইবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই