তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় কোস্ট’র এপিসি প্রকল্পের ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

মনপুরায় কোস্ট’র এপিসি প্রকল্পের ওরিয়েন্টেশন, কো-অর্ডিনেশন ও নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
ভোলার মনপুরায় কিশোর-কিশোরীদের সার্বিক পুষ্টি নিশ্চিতকরণ ও সার্ভিস রিপোর্টিং শক্তিশালীকরণে সেবাদানকারী সংস্থাসমূহের সাথে ওরিয়েন্টেশন, কো-অর্ডিনেশন ও নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিসেফ এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সহযোগিতায় এপিসি প্রকল্পের উদ্যোগে এই সভার আয়োজন করে কোস্ট ফাউন্ডেশন।

সোমবার (২৩ মার্চ) বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রেজওয়ানুর আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।

এছাড়াও উপস্থিত ছিলেন, এপিসি প্রকল্প সমন্বয়কারী মোঃ মিজানুর রহমান, ইউনিসেফ’র জোনাল নিওট্রেশন অফিসার রমা সাহা, ইউনিসেফ’র ডিভিশনাল নিওট্রেশন কনসালটেন্ট নাজনিন সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ টিপু সুলতান, ছমেদপুর বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল বাসেত, দক্ষিন সাকুচিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন, মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন চন্দ্র বিশ্বাস প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই