তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিক আলী আজগর এর মাস্ক বিতরন

ভালুকায় সাংবাদিক আলী আজগর এর মাস্ক বিতরন
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
করোনা ভাইরাস দ্বিতীয় ধাপ মোকাবেলায় গনসচেতনতা তৈরি করার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের অংশ হিসাবে ভালুকা সদর ইউনিয়নে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত কল্পে করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে ভালুকা ইনিয়নের বিভিন্ন মসজিদ ও পথচারীদের মাঝে ৩০ এপ্রিল শুক্রবার জুম্মার নামাজের সময় মাস্ক বিতরন করেন আ’লীগ নেতা সাংবাদিক শাহ্ মো: আলী আজগর।তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভালুকা সদর ৬নং ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

শাহ্ মো: আলী আজগর জানান, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে মধ্য কাঠালী, ফকির পাড়া, নামা কাঠালী পূর্ব পাড়া, নামা কাঠালী খানবাড়ী, ও নায়েব আলী মাস্টার জামে মসজিদ ও দক্ষিন নামা পাড়া মসজিদে মুসল্লিদের মাঝে  মাস্ক বিতরন করা হয় । এসময় মসজিদের খতিব, ইমাম, সভাপতি ও সম্পাদকসহ মুসল্লিগন উপস্থিত ছিলেন। নামাজের পর পথচারীদের মাঝেও মাস্ক বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই