তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রিক্সার চাকায় উড়না পেচিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

ভালুকায় রিক্সার চাকায় উড়না পেচিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু
[ভালুকা ডট কম : ০৬ মে]
ভালুকায় সেজদাহ্রত অবস্থায় মারা যাওয়া চাচীর লাশ দেখে বাড়ি ফেরার পথে রিক্সার চাকার সাথে উড়না পেচিয়ে রুবাইয়াত আফরোজ সেজুতি (১৫) নামে এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে ভালুকা-সাতেঙ্গা সড়কে সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে।

স্থানীয় সূত্রে জানা যায়, রুবাইয়াত আফরোজ সেজুতি চাচী বাদল মিয়ার স্ত্রী তিন সন্তানের জননী নাসিমা আক্তার (৪৫) বুধবার এশার নামাজে সেজদাহ্রত অবস্থায় মারা যান।বৃহস্পিতবার সকাল ১১টায় তার চাচীর লাশ দাফন হয়। দাফনের পর  অটোরিক্সা দিয়ে তার মা সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষীকা আকলিমা আক্তারের সাথে ভালুকা আসার পথে ভালুকা-সাতেঙ্গা সড়কে সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী উপজেলার সাতেঙ্গা গ্রামের রুহুল আমীন মাস্টারের একমাত্র মেয়ে রুবাইয়াত আফরোজ সেজুতি অসাবধানতাবসত ব্যাচারী চালিত চলন্ত অটোরিক্সায় উড়না পেচিয়ে গলায় ফাঁস লেগে গুরুত্বর আহত হন। আহত অবস্থায় সেজুতিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সেজুতির মৃত্যতে তার সহপাঠী ও এলাকার মাঝে শোকের ছায়া নেমে আসে।তার মা আকলিমা খাতুন সেজুতির ঈদের নতুন জামা হাতে নিয়ে কান্নায় বার বার মুর্চ্ছা যাচ্ছেন।

ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সেজুতির সহপাঠী সুমাইয়া আক্তার জানান, সেজুতি খুবই নম্র, ভদ্র ও মেধাবী ছাত্রী ছিলেন। সে অল্পতেই সবার সাথে মিশে যেত। তার মৃত্যুর সংবাদটি শোনে শেষ বারের মত একবার দেখার জন্য তার বাড়ীতে সহপাঠীরা ভির জমায় বলে কান্নায় ভেঙ্গে পরেন।

তার বাবা রুহুল আমীন মাস্টার জানান,আমি আমার ভাবীর দাফন শেষ করে মোনাজাতে থাকা অবস্থায় তার মায়ের সাথে ভালুকা যাবার পথে এই দুর্ঘটনা ঘটে। সেজুতী দুই দিন আগে ঈদের নতুন জামা নিজে পছন্দ করে কিনে আনেন। এ জামা কে পড়বে বলে কান্নায় বার বার মুর্চ্ছা যাচ্ছেন।

রাত ১০টায় মোস্তুফা মতিন উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে রুবাইয়াত আফরোজ সেজুতি লাশ দাফন করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, এটি একটি দুর্ঘটনা নিহতের পরিবারের আবেদনের পেক্ষিতে বিনা ময়না তদন্তে লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

রুবাইয়াত আফরোজ সেজুতির মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তুফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়াম্যান রফিকুল ইসলাম পিন্টু ও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই