তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্বেচ্ছায় রক্তদান উদ্বুদ্ধকরণ কর্মসূচী

কালিয়াকৈরে স্বেচ্ছায় রক্তদান উদ্বুদ্ধকরণ কর্মসূচী
[ভালুকা ডট কম : ০৫ জুন] 
গাজীপুরের কালিয়াকৈরে শনিবার দুপুরে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদান উদ্বুদ্ধকরণ কর্মসূচী অনুষ্টিত হয়েছে। জাগ্রত ব্যবসায়ী ও জনতা এর অঙ্গ সংগঠনের উদ্যাগে উপজলার চাপাইর বিবি উচ বিদ্যালয়ের হল রুমে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাফাজ্জল হোসেন রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাগ্রত ব্যাবসায়ী ও জনতা এর অঙ্গসংগঠনের চেয়ারম্যান শিহাব রিফাত আলম। এসময় আরো বক্তব্য রাখেন- ওই সংগঠনের গাজীপুর জেলা শাখার সভাপতি মাহাম্মদ সাহল খলিফ, কালিয়াকৈর প্রসক্লাবর সভাপতি আইয়ুব রানা, সাবক সভাপতি সরকার আব্দুল আলীম, সাধারণ সম্পাদক মাহবুব হাসান মহদীসহ আরও অনেকে। ওই কর্মসূচীতে উপস্তিত ছিলন ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। পর সংগঠনটির উদ্যাগে ওই বিদ্যালয় প্রাঙ্গনে বিভিন ফলজ বিক্ষের চারা রাপন করা হয়।#

   



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই