তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইভটিজার সন্দেহে প্রকৌশলীকে পিটিয়ে আহত

ভালুকায় ইভটিজার সন্দেহে এক প্রকৌশলীকে পিটিয়ে আহত
[ভালুকা ডট কম : ২৭ জুন]
ভালুকায় ইভটিজার সন্দেহে দুলাল (২২) নামে এক প্রকৌশলীকে পিটিয়ে আহত করেছে ইভটিজিংয়ের শিকার শিশুটি মা, মামা ও নানীসহ কতিপয় যুবক। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধায় উপজেলার ভরাডোবা নতুন বাসস্ট্যান্ড এলাকায়। আহত ওই প্রকৌশলীকে প্রথমে ভালুকা হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চাপাইনবাবগঝ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বালিয়া গ্রামের ঝন্টু মিয়ার ছেলে প্রকৌশলী দুলাল মিয়া স্থানীয় আকিজ গ্রুপে চাকরী করেন। শনিবার সন্ধায় তিনি ভরাডোবা নতুন বাসস্ট্যান্ড এলাকার হুমায়ুন তালুকদারের ফার্ণিচারের দোকানে যান কাঠের টেবিল কেনার জন্য। কিন্তু পছন্দ না হওয়ায় তিনি রাস্তার পূর্বপাশে জসিম উদ্দিনের দোকানে যাওয়ায় সময় স্থানীয় ঐশি বিউটি পার্লারের মালিক চুমকী ও তার স্বামী মনির, মা সাহিদা ও ভাই চয়েজসহ স্থানীয় কিছু যুবক দুলালকে বেদম মারপিট করে মাটিতে ফেলে দেয়। পরে স্থানীয় লোকজন দুলালকে উদ্ধার করে প্রথমে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় ব্যবসায়ী নাছির উদ্দিন জানান, আহত ব্যক্তিকে আমি আজই প্রথম দেখেছি। মনে হয়েছে তিনি নিরিহ এবং ভুল করে তার উপর হামলা করা হয়েছে। তাকে বাঁচাতে গিয়ে আমিও আহত হয়েছি, পরে তাকে উদ্ধার করে ভালুকা হাসপাতালে নিয়ে যাই। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, প্রথমে চুমকী ও তার ভাই চয়েজসহ স্থানীয় কয়েকজন যুবক স্থানীয় মুলতাজিম মিলের এক শ্রমিককে ধরে মারধরের চেষ্টা চালায়। কিন্তু ওই যুবকটি জামা কাপড় ফেলে দৌড়ে পালিয়ে যা। পরে একই রকম জামা গায়ে থাকায় দুলালকে তারা পিটিয়ে আহত করে।

ভরাডোবা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জসিম উদ্দিন জানান, একই রকম জামার কারণে এই ঘটনাটি ঘটেছে, তবে আহত ছেলেটি নিরিহ।

আহত প্রকৌশলী দুলাল মিয়া জানান, তিনি স্থানীয় আকিজ গ্রুপে ইঞ্জিনিয়ার হিসেবে চাকরী করেন। ফার্ণিচারের দোকানে কাঠের টেবিল কিনতে এসে তিনি আক্রমণের শিকার হন। আমি কিছুটা সুস্থ হওয়ার পর আইনী ব্যবস্থা নিবো।

অভিযুক্ত চুমকীর মোবাইলে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি এব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি। তবে তার ভাই চঞ্চল আহমেদ জানান, আমার ১১ বছরের ভাগ্নির সাথে এক ছেলের ইভটিজিংয়ের ঘটনা ঘটেছে। মারধরের ঘটনাটি ভুল বুঝাবুঝির কারণে হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার জানান, ঘটনাটি আমি শুনেছি। ইভটিজারকে সঠিকভাবে সনাক্ত না করে মারদর করা ঠিক হয়নি। তাকে আইনের হাতে তুলে দেয়া উচিত ছিলো।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, ঘটনাটি ভুল বুঝাবুঝির কারণে হতে পারে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই