তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চেক জমা দিয়ে টাকা না পাওয়ার অভিযোগ

ভালুকার পুবালী ব্যাংকে চেক জমা দিয়ে  টাকা না পাওয়ার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
ভালুকা উপজেলা সদরের পূবালী ব্যাংক লিমিটেড, ভালুকা শাখায় চেক জমা দিয়ে দু’সপ্তাহেও টাকা পায়নি বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, গত জুন মাসের ২৯ তারিখে সোনালী ব্যাংক ভালুকা শাখার( চেকনং-২২৬১১৪৮) একটি চেক এস.এম.শাহজাহান সেলিম তার নিজ নামে ভালুকা পূবালী ব্যাংক শাখায় জমা দেন। পূবালী ব্যাংক ও সোনালী ব্যাংক ভালুকা শাখার দুরত্ব ১০০গজের মতো হলেও চেকের টাকা সংগ্রহ করেনি পূবালী ব্যাংক, ভালুকা শাখা।

এব্যপারে(শাহজাহান সেলিম) তিনি বলেন,প্রায় পনের দিন আগে আমার নিজ নামের একাউন্টে সোনালী ব্যাংক ভালুকা শাখার একটি চেক জামা দেই। বার বার খোঁজ নিয়েও ব্যাংক কর্তৃপক্ষের কাছে কোনো উত্তর পাইনি।

পূবালী ব্যাংক ভালুকা শাখার ম্যনেজার মোঃ মেহেদী হাসান তালুকদার বলেন- আমাদের ব্যাংক হতে সোনালী ব্যাংকের দুরত্ব ১০০গজের মধ্যে থাকলেও লকডাউন,জনবল কম এবং কাজের চাপ বেশি থাকায় টাকা কালেকশন করতে পারে নাই। এছাড়া অনেকগুলো চেক একসাথে হয়নি তাই পাঠায়নি দু’এক দিনের মধ্যে হয়ে যাবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই