তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জনপ্রশাসন পদকে ভ’ষিত হলেন “টিম নওগাঁ”

জনপ্রশাসন পদকে ভ’ষিত হলেন “টিম নওগাঁ” এর বর্তমান ও সাবেক ডিসি
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
নওগাঁর বর্তমান জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ ও তার দল এবং সাবেক জেলা প্রশাসক মো: মিজানুর রহমান জনপ্রশাসন পদকে ভ’ষিত হয়েছেন। এছাড়াও টিমের অপর সদস্য সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহমান, সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) উত্তম কুমার রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনও এই পদকে ভ’ষিত হয়েছেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে স্থানীয় উদ্যোগে পিপিপি মডেলের অনুসরণে জনসাধারণ তথা যুব সম্প্রদায়ের শারীরিক ও মানসিক বিকাশের লক্ষ্যে আধুনিক মানের সুইমিংপুল, জিমনেসিয়াম এবং মিনি লাইব্রেরি স্থাপনের জন্য ২০২০ সালের জেলা পর্যায়ে সাধারণ দলগত শ্রেণীতে “টিম নওগাঁ” জনপ্রশাসন পদক ২০২০ এ ভূষিত হয়েছেন। জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন উপলক্ষ্যে এই পদক দেওয়া হয়।

মঙ্গলবার ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন পদক ২০২০ এবং ২০২১ প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওসমানী স্মৃতি মিলনায়তনে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, এমপি পুরস্কার প্রদান করেন। টিম নওগাঁ পুরস্কার হিসেবে প্রাপ্ত তাদের ১লক্ষ টাকা সুইমিংপুল ও জিমনেসিয়ামের উন্নয়নে অনুদান হিসেবে প্রদানের ঘোষণা দিয়েছেন পদকে ভ’ষিত “টিম নওগাঁ”।

এই পদকে ভ’ষিত হয়ে পুরো দেশের কাছে সীমান্তবর্তি বরেন্দ্র অঞ্চল নওগাঁকে নতুন করে তুলে ধরায় “টিম নওগাঁ”কে নওগাঁর সুধীমহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশা সুধীমহলের।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই