তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

ভালুকায় ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
ভালুকায় মানবিক সহায়তা কর্মসূচির আওতায় দুর্যোগ পরিস্থিতি মোকাবিলা ও ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনের জন্য ৪০জনের মধ্যে ১১৫ভ্যান্ডেল ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।শনিবার(১৪আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে এই ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব  আবুল কালাম আজাদ, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এ্যাড. শওকত আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই