তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ১জন আহত হয়েছেন। নিহতরা হলেন, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের হবিরবাড়ি গ্রামের পল্লী চিকিৎসক আবদুল কাদির ওরফে কাদির ডাক্তার (৭০) ও উপজেলার আঙ্গারগাড়া গ্রামের তৌহিদুল ইসলাম তুহিনের স্ত্রী আঙ্গাগাড়া এম রহমান আইডিয়াল স্কুলের শিক্ষক রুবি আক্তার (২৫)। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) রাতে ও দুপুরে উপজেলার সিডস্টোর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ও উপজেলার তামাট নামক স্থানে আঙ্গারগাড়া-তামাট বাজার সড়কে ওই দুর্ঘটনা দু’টি ঘটে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, গত শুক্রবার (০৩ সেপ্টেম্বর) ঘটনার রাত ১১টার দিকে সিডস্টোর বাসস্ট্যান্ড এলাকা হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত মোটরসাইকেলের ধাক্কায় গরুতর আহত হন পল্লী চিকিৎসক আবদুল কাদির। পরে, ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ৩টার দিকে তিনি মারা যান।

অপরদিকে, একই দিন শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাড়ি থেকে দেবর তোহা সিকদারের সাথে মোটরসাইকেলে করে বাবার বাড়ি কাচিনা গ্রামে যাচ্ছিলেন স্বুল শিক্ষিকা রুবি আক্তার। পরে, পথিমধ্যে তামাট এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে পড়ে গেলে যাত্রীদ্বয় আহত হন। পরে, ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় রুবি আক্তার মারা যান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই