তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ও নান্দাইল প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা

ভালুকা ও নান্দাইল প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের ঐহিত্যবাহী ভালুকা প্রেসক্লাব ও নান্দাইল প্রেসক্লাব নেতৃবৃন্দের মাঝে শুক্রবার রাতে (১৭ই সেপ্টেম্বর) ভালুকা প্রেসক্লাবের নবনির্মিত নিজস্ব কার্যালয়ে একমুক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায়  উভয় উপজেলায় সাংবাদিকতার সুষ্ঠ পরিবেশ বজায় রাখা, মাদক, বাল্য বিবাহ প্রতিরোধ ও কোভিড-১৯ মোকাবেলায় জনগণকে মাস্ক ব্যবহার করার বিষয়ে সচেতন করার জন্য কাজ করার জন্য ঐক্যমত পোষন করেন।

এসময় ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আক্কাস আলী, নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল সহ অন্যান্য নেতৃবৃন্দ আলোচনায় অংশ গ্রহন করেন।

ভালুকা প্রেসক্লাবের নেতৃবৃন্দ যথাক্রমে সাবেক সভাপতি মোঃ কামরুল হাসান পাঠান কামাল, মোবাশ্বেরুল ইসলাম সবুজ, আসাদুজ্জামান ফজলু, জহিরুল ইসলাম জুয়েল, এমএ সবুজ, নান্দাইল প্রেসক্লাবের পক্ষে সিএনএন বাংলা টিভি’র প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল, নান্দাইল ব্লাড ডোনেট সোসাইটির সভাপতি মোঃ জাকির হোসেন ভূইঁয়া সহ ১০জন প্রতিনিধি উপস্থিত ছিলেন। পরে ভালুকা প্রেসক্লাবের পক্ষ থেকে চা-চক্রের আয়োজন করা হয়। এছাড়া ভালুকা প্রেসক্লাব নেতৃবৃন্দকে মহামান্য রাষ্ট্রপতি’র বাড়ি মিঠামন উপজেলার হাওড় অঞ্চল পরিদর্শনের যাবার আমন্ত্রন জানানো হয়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই