তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরের হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ

নির্মাণাধীন দোকানের ভেতর প্রস্রাব করতে বাধাদান
শ্রীপুরের জৈনাবাজারে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজারে চেয়ারম্যান পদে এক প্রার্থীর নির্বাচনী শোডাউনের পর দোকানপাটে হামলা, মারধোর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ১৩ সেপ্টেম্বর সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ঘটনাটি ছড়িয়ে পড়ে। উপজেলার গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী আজাহার হোসেন তালুকদারকে ওই ঘটনায় প্রধান অভিযুক্ত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ঘটনার শিকার দোকান মালিকেরা জানান, বুধবার সন্ধ্যার দিকে ওই চেয়ারম্যান প্রার্থীর সনমর্থনে জৈনাবাজারে শতাধিক সমর্থকের অংশগ্রহণে শো ডাউন অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শো ডাউনে অংশ নেওয়া এক ব্যাক্তি বাজারের গফুর মার্কেটের একটি নির্মাণাধীন দোকানের ভেতর প্রস্রাব করতে ঢুকে। এতে বাধা দিলে আশপাশের দোকানীদের সাথে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে শোডাউনে অংশ নেওয়া লোকজনকে খবর পাঠিয়ে এনে তিনটি দোকানে হামলা, মারধোর ও লুটপাট করা হয়।

মুদি দোকানী আকাশ জানান, হামলাকারীরা তার দোকান ভাংচুর করে। বিকাশেরর দোকানী ইকবালকে মারধোর করে টাকা-পয়সা লুট করা হয়। এসময় হামলায় ইকবাল হোসেন আহত হয়ে স্থানীয় ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। আকরাম হোসেনের মালিকানাধীন রাকিব ইলেক্ট্র্রনিক্সেও ভাংচুর ও লুটপাটের অভিযোগ করা হয়। চা বিক্রেতা আকাশের দোকানেও হামলা করে। ভাংচুরের কিছুক্ষণ পর দোকানীরা সঙ্ঘবদ্ধ হয়ে ধাওয়া করলে হামলাকারীরা পাালিয়ে যায়। পরে চেয়ারম্যান প্রার্থী আজাহার হোসেন তদালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে পরবর্তীতে সময় নির্ধারণ করে বিচারের আশ্বাস দিয়ে চলে যায়।

এ ব্যাপারে অভিযুক্ত আজাহার হোসেন তালুকদারের মুঠোফোনে (০১৭১৮-০৭ ৭০ ৬২) একাধিকবার চেষ্টা করে তা বন্ধ পাওয়া যায়।শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই