তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাতীয় শ্রমিকলীগের আনন্দ র‌্যালি

ভালুকায় জাতীয় শ্রমিকলীগ নবগঠিত কমিটির আনন্দ র‌্যালি
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
ভালুকায় সোমবার (১৫ নভেম্বর) বিকালে জাতীয় শ্রমিকলীগ ভালুকা উপজেলা শাখার নবগঠিত আহবাহক কমিটির উদ্যোগে মোটর সাইকেল শোভাযাত্রা,আনন্দ র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আনন্দ র‌্যালিটি জাতীয় শ্রমিকলীগ ভালুকা উপজেলা শাখার নবগঠিত কমিটির আহবাহক নুরে আলম ছিদ্দিকী সপনের নেতৃত্বে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিসদের সামনে গিয়ে শেষ হয়।  

পরে এক সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদের  চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগ যুগ্ন-সম্পাদক ওমর হায়াৎ খান নঈম, জাতীয় শ্রমিকলীগ ভালুকা উপজেলা শাখার যুগ্ন আহবায়ক হুমায়ুন মুন্সী,আ’লীগ নেতা ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ,যুবলীগ নেতা ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ফজলুল আমীন লিটন,উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব,সাবেক সাংগঠনিক সম্পাদক আহমুদুল্লা খান মিদুল,সাংসদ’র একান্ত সহকারী সুমিত চক্রবর্তী নিপুন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই