তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপিত

শ্রীপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপিত
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর ]
গাজীপুরের শ্রীপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালিত হয়েছে। এ উপলক্ষে প্রতিবন্ধী ও অসহায় নারীদের মধ্যে হুইল চেয়ার, কম্বল ও টিন বিতরণ করা হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) দুপুর ২টায় উপজেলার শ্রীপুর চৌরাস্তায় “শ্রীপুর ভবনে” সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে এসব বিতরণ করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রোমানা আলী টুসি।

এর আগে শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মতিউর রহমানের সভাপতিত্বে ও শ্রীপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকন্দের পরিচালনায় আলোচনাসভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য অধ্যাপিকা রোমানা আলী টুসি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম শিমুল, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, পৌরসভার সাবেক কাউন্সিলর কামরুজ্জামান, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আবুল হোসেন, নুরুল ইসলাম, খায়রুজ্জামান, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রুহুল কিস্, শ্রীপুর পৌর যুবলীগের সভাপতি হাসানুল ইসলাম আকন্দ শাওন, শ্রীপুর আঞ্চ্যালক শাখা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আইনুল হক, শ্রীপুর পৌর ১নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি এস এম জালাল উদ্দিন, জয়নাল আবেদীন প্রমূখ।

সভাশেষে দোয়া মাহফিলের পর হুইল চেয়ার, টিন ও কম্বল বিতরণ করা হয়।শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু বলেন, সাংসদের ব্যাক্তিগত তহবিল থেকে ২০জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার, ৮ বান টিন এবং ২’শ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

হাজেরা খাতুন নামে এক নারী প্রতিবন্ধী বলেন, এখন থেকে তিনি খুঁড়িয়ে নয়, হুইল চেয়ারে বসে নাড়াচাড়া করতে পারবেন। কম্বল পেয়ে আবু নছ মিয়া বলেন, শীতের প্রকোপ যেভাবে বেড়েছে। সন্ধ্যা নামার পরই তা জেঁকে বসে। কিছুটা হলেও শীত নিবারণ করা সম্ভব হবে। টিন সহায়তা পেয়ে হেমা রাণী বলেন, আমার যে ঘরটি চালহীন পড়ে ছিল সে ঘরে এখন ছাউনী উঠবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই