তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে নানা কর্মসূচির মধ্যদিয়ে বিজয় দিবস উৎযাপন

মদনে নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস উৎযাপন
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
যথাযোগ্য মর্যাদায় নেত্রকোনার মদনে মহান  বিজয় দিবস উৎযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে প্রত্যূষে  ৫০বার  তোপধ্বনির মাধ্যমে  দিবসের সূচনা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধের পাদদেশে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধাঞ্জলী অর্পণ, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন,পুলিশ আনসারও ভিডিপি,স্কুল,কলেজ,মাদ্রাসা,বয়েজ স্কাউট,গার্লস গাইড,কাব দল এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক দলের অংশ গ্রহণের মাধ্যমে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী,শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা,বাদ যোহর সুবিধাজনক স্থানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা,স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক শপথ বাক্য পাঠ,প্রীতি ফুটবল প্রতিযাগিতা ,মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র প্রর্দশনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উপজেলা স্মৃতিসৌধে পুস্পস্তবক করে একে একে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন- উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ,  পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা, জাতীয় পার্টি, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক,শিক্ষা প্রতিষ্ঠান ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা।

উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: হাবিবুর রহমান,ইউএনও বুলবুল আহমেদ, অধ্যক্ষ শফিকুর রহমান, আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, পৌর সাইফুল ইসলাম সাইফ, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ , প্রেসক্লাব সভাপতি আল মাহবোব আলম, সাধারণ সস্পাদক পরিতোষদাসসহ নিজ নিজ সংগঠনের পক্ষে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই