তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বন সংরক্ষকের কার্যালয় ভবনের উদ্বোধন

ভালুকায় সহকারী বন সংরক্ষকের কার্যালয় নতুন ভবনের শুভ উদ্বোধন
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
ভালুকায় ময়মনসিংহ বন বিভাগের বাস্তবায়নে শনিবার সকালে উপজেলার হবিরবাড়ী ভালুকা জোনের সহকারী বন সংরক্ষকের কার্যালয় নতুন  ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। শুভ উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন (এমপি)।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ  সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিভাগীয় বন কর্মকর্তা ময়মনসিংহ বন বিভাগ এ. কে. এম রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার মাজফুজা খাতুন,সহকারী প্রধান বন সংরক্ষক আবু ইউসুফ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লা আল বাকীউল বারী,রেঞ্জ কর্মকর্তা মো. মহিউদ্দিন,ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল ইসলাম,হবিরবাড়ী বিট কর্মকর্তা আবুল হাসেম,নজরুল ইসলাম বি.এস.সি প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই