তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে ৫ লাখ শিশুকে ভিটামিন-এ খাওয়ানো হবে

সিরাজগঞ্জে প্রায়  ৫ লাখ শিশুকে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হবে
[ভালুকা ডট কম : ০৯ জুন]
সিরাজগঞ্জে ৪ লাখ ৮৯ হাজার ৫৫৪ জন শিশুকে খাওয়ানো হবে ভিটামিন-এ ক্যাপসূল। এর মধ্যে ১২ থেকে ৫৯ মাস বয়সী ৪ লাখ ৩৪ হাজার ৯৮৭ জন শিশুকে একটি করে উচ্চ ক্ষমতা সম্পন্ন লাল রঙের ক্যাপসুল ও ৬ থেকে ১১ মাস বয়সী ৫৪ হাজার ৫৬৭ জন শিশুকে খাওয়ানো হবে নীল রঙের ভিটামিন-এ ক্যাপসুল।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের হলরুমে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন সিভিল সার্জন ডা. রামপদ রায়। এ সময় প্রেসক্লাবের সভাপতি হেলাল আহম্মেদসহ সিভিল সার্জন অফিসের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, আগামী ১২ থেকে ১৫ জুন জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। জেলায় ১৩টি স্থানে ও ২ হাজার ২০৫টি টিকা কেন্দ্রে এ টিকা দেয়া হবে। সকাল ৭টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত টিকা পাওয়া যাবে। এ টিকা কার্যক্রমে ৪ হাজার ৪৩৬ জন স্বেচ্ছাসেবক পাশাপাশি স্বাস্থ্য বিভাগের ৭৩৮ জন মাঠকর্মী নিয়োজিত থাকবেন। এ সময় প্রেসক্লাবের সভাপতি হেলাল আহম্মেদসহ সিভিল সার্জন অফিসের কর্মকর্তারা বক্তব্য রাখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই