তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গরু পেয়ে খুশি ভিক্ষুক আমজাত আলী

ভালুকায় গরু পেয়ে খুশি ভিক্ষুক আমজাত আলী
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
সমাজসেবা অধিদপ্তর কতৃক বাস্তবায়িত ভিক্ষুক পুর্ণবাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় গরু পেলেন ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের চামিয়াদী গ্রামের দিন ভিখারি আমজত আলী(৭০)।

ওই সময় কথা হলে তিনি জানান, নিজের উপজর্নে কেনা বাড়ি ভিটের সামান্য জমি ছাড়া তাঁর আর কিছুই নেই । টিনের একটি ছাপড়া ঘরে বসবাস ও ভিক্ষে করে স্ত্রীকে নিয়ে কোনভাবে বেঁচে আছেন তিনি। তাঁর দুই মেয়ে ও এক ছেলে। ছেলে মেয়েদের বিয়ে দিয়েছেন। মেয়েরা স্বামীর বাড়িতে এবং ছেলে আলাদা। ছেলের উপার্জণে তারই চলেনা। এ পর্যন্ত দশ টাকা কেজির চাল ছাড়া সরকারী আর কোন সহায়তা পাননি তিনি। গরুটি পেয়ে তিনি অনেক খুশি। গরুর রশি হাতে নিয়ে দু‘হাত তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহামের ধনু বৃহষ্পতিবার দুপুরে আমজাত আলীসহ অন্যান্য চারজন ভিক্ষুকের হাতে চারটি গরু ও অন্য একজন ভিক্ষুকের হাতে দোকানের মালামাল তুলে দেন। উপজেলা প্রশাসন ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু এমপি বলেন, মানবতার জননী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের হতদরিদ্র মানুষেরা শান্তিতে এবং ভালো থাকে, তাঁরা সত্যিকার ভাবেই কিছু পায়। এর আগে উপজেলার সমাজ সেবার নিবন্ধনকৃত ২৮টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই