তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পিকআপ চাপায় নিহত ১

ভালুকায় পিকআপ চাপায় নিহত ১
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ভালুকায় অজ্ঞাত গাড়ির চাপায় নাঈম (৩০) নামে এক বাইকচালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরোহী সজিব (২৮) নামে আরো একজন। সোমবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পৌরসভা সরকারি কলেজ গেইট ইউটার্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের কাজল মিয়ার ছেলে বাইকচালক নাঈম ত্রিশালের বালিপাড়া থেকে বন্ধু সজিবকে সাথে নিয়ে শ্রীপুরে যাচ্ছিলেন। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা পৌরসভার সরকারি কলেজ গেইট ইউটার্ন এলাকায় অজ্ঞাত পিকআপ ভ্যান বাইকটিকে পেছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান নাঈম এবং সজিব গুরুতর আহত হন।

হাইওয়ে পুলিশের ইনচার্জ রিয়াদ মাহমুদ জানান, অজ্ঞাত গাড়ি পেছন থেকে বাইকটিকে চাপা দিলে ঘটনাস্থলেই নাঈম নামে এক যুবক নিহত ও আরোহী সজিব গুরুতর আহত হন। আহত সজিবকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই