তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় সচিব'র সাথে গনমান্য ব্যক্তিবর্গের মতবিনিময়

মনপুরায় জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব'র সাথে গনমান্য ব্যক্তিবর্গের মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ৩০ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় সরকারি কর্মচারি, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেছেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কে. এম আলী আজম। উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ৮ টায় উপজেলা পরিষদ ডাকবাংলো হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এসময় ভোলা জেলার মূল ভূ-খন্ড থেকে বিচ্ছিন্ন চারদিকে মেঘনা বেষ্টিত অবহেলিত দ্বীপ উপজেলা মনপুরার শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ও যোগাযোগব্যবস্থাসহ আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে উপস্থিত বিভিন্ন পেশার মানুষের সাথে মতবিনিময় করা হয়।

ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কে. এম আলী আজম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব এপিডি অনুবিভাগ মোঃ আব্দুস সবুর মন্ডল, বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান, মনপুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।

এছাড়াও সফর সঙ্গী হিসেবে সভায় উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিবের একান্ত সচিব শেখ শামছুল আরেফীন, সিনিয়র সহকারী কমিশনার (বিভাগীয় কমিশনারের একান্ত সচিব) পলাশ কুমার দেবনাথ, ভোলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিবেক সরকার, ভোলা জেলা পরিষদ কার্যালয়ের সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা।

মতবিনিময় সবার পূর্বে বিকেলে অতিথিবৃন্দ মনপুরার বিভিন্ন দর্শনীয় স্থান ও বিভিন্ন প্রকল্প ঘুড়ে দেখেন। সভা শেষে ডাকবাংলো হল রুমে একসাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে মনপুরা শিল্পকলা একাডেমির শিল্পিরা অংশগ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই