তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আদিবাসীর বাড়িতে হামলা,আহত ৫

ভালুকায় আদিবাসীর বাড়িতে হামলা ভাঙচুর লুটপাট আহত ৫
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
শুক্রবার রাতে উপজেলার আঙ্গারগাড়া কালিরচালা পাড়ায় আদিবাসি দীলিপ চন্দ্র কুচের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীদের মারপিটে ৫ জন আহত হয়েছেন। বাড়ীর মালিক ত্রিপল নাইনে ফোন করে বিষয়টি জানালে খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জনা যায়, ০৬ জানুয়ারী শুক্রবার রাত অনুমান ১০ টায়  দিকে উপজেলার আঙ্গারগাড়া কালিরচালা পাড়ার স্বর্গীয় উপেন্দ্র চন্দ্র কুচের ছেলে স্থানীয় ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের নিরাপত্তা কর্মী দীলিপ চন্দ্র কুচের বাড়ীতে একই এলাকার প্রবাসী শফিকুল ইসলামের ছেলে আশিকের (২৩) নেতৃত্বে ১০/১২ জনের একদল যুবক হামলা চালায়। এ সময় তারা দীলিপ চন্দ্র কুচের বসতঘরে প্রবেশ করে লোকজনদের মারপিট ও ঘরের ভেতর ভাঙচুর চালিয়ে সুকেইেজের তালা ভেঙে নগদ এক লাখ ৬০ হাজার টাকা ও একটি দামি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

হামলায় বাড়ির মালিক দীলিপ চন্দ্র কুচ (৪০), অনন্ত বর্মণ (৫০), কাজল বর্মণ (১৮), আকাশ বর্মণ (২৮) ও চান মোহন (৪০) আহত হন। আহতদের মাঝে অনন্ত ও কাজলকে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা চলে যাওয়ার সময় রাস্তায় পেয়ে ওই বাড়ির দোকানী আকাশ বর্মণকে (২৮) মারপিট করে তার কাছ থেকে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ক্ষতিগ্রস্ত দীলিপ চন্দ্র কুচ জানান, রাতে তিনি প্রকৃতির ডাকে ঘরের বাইরে যাওয়ার সুযোগে একই এলাকার শফিকুল ইসলামের ছেলে আশিক তার ১০/১২ জন সহযোগীকে নিয়ে ঘরে ডুকে তাকে সহ তার বাড়ির লোকদের মারপিট করে ভাঙচুর চালিয়ে সুকেইজের তালা ভেঙে নগদ এক লাখ ৬০ হাজার টাকা ও একটি দামি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। পরে তিনি ত্রিপল নাইনে ফোন করে বিষয়টি জানালে রাতেই ঘটনাস্থলে পুলিশ আসে। এ ঘটনায় দীলিপ চন্দ্র কুচ বাদি হয়ে মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় ইউপি মেম্বার আব্দুল আউয়াল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে তিনি রাতেই ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানতে পারেন।ভালুকা মডেল থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ কামাল হোসেন জানান, বিষয়টি তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই