তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদক- ইভটিজিং বাল্যবিবাহ প্রতিরোধে সভা

ভালুকায় মাদক-সন্ত্রাস ইভটিজিং বাল্যবিবাহ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
ভালুকায় পৌরসভা চাপারবাড়ি দাখিল মাদ্রাসায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশান ভালুকা শাখা কর্তৃক আয়োজিত মাদক সন্ত্রাস ইভটিজিং চাঁদাবাজি এবং বাল্যবিবাহ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সামাজিক সচেতনমূলক উক্ত আলোচনা সভায় রাজনৈতিক ব্যক্তিবর্গ,উপজেলা প্রশাসনের কর্মকতা, সরকারী কর্মকতাগন, এলাকার সচেতন ব্যক্তিবর্গ ও যুব সমাজ বিভিন্ন দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, পৌর মেয়র মেজবাহ উদ্দিন কাইয়ুম,  উপজেলা ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইফতেখার আহমেদ সুজন ,প্রফেসর মতিউর রহমান মোহন , মুক্তিযোদ্ধা মোঃ হারিছ মিয়া, ব্যবসায়ি ও সমাজসেবক আনিসুর রহমান সবুজ, চাপড়বাড়ি দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মুবাসিরুল ইসলাম সবুজসহ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্ধ এবং  অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত আলোচনা সভায় ভালুকা উপজেলা( ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকতা আব্দুল্লাহ আল বাকিউল বারীর সভাপতিত্বে এবং সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ভালুকার সভাপতি খলিলুর রহমান খান জুয়েলের পরিচালনায় অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সামাজিক সচেতনামূলক অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন মাদ্রক-সন্ত্রাস চুরি-ছিনতাই, ইভটিজিং, চাঁদাবাজি ও বাল্যবিবাহ প্রতিরোধে বিভিন্ন দিক-নির্দেশনা এবং সচেতনামূলক বক্তব্য দেন। তিনি এসময় সকলের উদ্দেশ্যে বলেন সমাজ থেকে মাদ্রক সন্ত্রাস,জুয়া,চুরি-ছিনতাই ,ইভটিজিং, চাদাবাজি ও বাল্য বিবাহ বন্ধ করতে মডেল থানা পুলিশ সবসময়ই জনগনের পাশে রয়েছে ভবিষ্যৎ এ থাকবে। তিনি বলেন আরও বলেন, পুলিশ জনতা ভাই-ভাই সম্পর্ক বজায় রেখে সামাজিক অবক্ষয় সহ এই ধরনের অপরাধ মুক্ত করতে জনগনকে প্রশাসনের কর্মকতাদের সহযোগিতা করতে অনুরোধ জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই