তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ২ ব্যবসায়ী নিহত

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ২ ব্যবসায়ী নিহত
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
০৩ মার্চ শুক্রবার ভোরে ঢাকা ময়মনসিংহ মহা সড়কের ভালুকার ভরাডোবা এক্সপিরিয়েন্স মিলের সামনে দুই মিনি ট্রাকের সংঘর্ষে ট্রাকযাত্রী মাওলানা আব্দুস সাত্তার (২৬) ও মাওলানা সাজ্জাদ হোসেন (২৮) নামে দুই ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয়েছেন।

ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বেরুয়া গ্রামের সোহরাব আলীর ছেলে মাওলানা আব্দুস সাত্তার ময়মনসিংহ শহরের চরপাড়া মোড়ে কাঁচামালের ব্যবসা করতেন অপরদিকে নেত্রকোনা জেলার মদন উপজেলার চানগাঁও রতনপুর গ্রামের মৃত আলাউদ্দীনের ছেলে সাজ্জাদ হোসেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যান্টিনে ব্যবসা করতেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায় ঢাকা হতে মিনি ট্রাকে কাঁচামাল নিয়ে ময়মনসিংহ যাওয়ার সময় উল্লেখিত স্থানে অপর একটি ট্রাকের পিছনে ধ্বাক্কা লেগে কাঁচামাল বোঝাই মিনি ট্রাকের সামনের অংশ ধুমরে মুচরে যায়। এ সময় ট্রাকের কেবিনে থাকা ওই দুই ব্যবসায়ী ঘটনাস্থলে মৃত্যু বরণ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই