তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে শ্রমিক ও পুলিশের রণক্ষেত্র

কালিয়াকৈরে মহাসড়কে শ্রমিক ও পুলিশের রণক্ষেত্র
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
নতুন কাঠামোয় সরকার নির্ধারিত বেতন না পেয়ে ফের গাজীপুরের কালিয়াকৈর মহাসড়কে আন্দোলন শুরু করেছে তৈরি পোশাক কারখানার শ্রমিকরা। এ সময় পুলিশের সাথে ধাওয়ায় রণক্ষেত্রে পরিণত হয়েছে গাজীপুরের কালিয়াকৈর কোনাবাড়ী মহাসড়ক।

সোমবার (২২ জানুয়ারি) সকাল থেকে গাজীপুর জেলার কালিয়াকৈর ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী, মৌচাক এলাকায় ন্যায্য বেতন দাবী করে মহাসড়ক অবরোধ করে তৈরি পোশাক কারখানার শ্রমিকরা। এসময় পুলিশ তাদের বাধা দেন। পুলিশের বাধা প্রত্যাখ্যান করে বিক্ষোভ ভাঙচুর শুরু করে বিক্ষুব্ধ শ্রমিকরা। এক পর্যায়ে পুলিশের সাথে মুখোমুখি সংঘর্ষ ও ধাওয়া পালটা ধাওয়ার সৃষ্টি হয়। এসময় শ্রমিকরা পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করলে শ্রমিকরা ছত্রভঙ্গ হয়ে যায়।

গাজীপুর শিল্প পুলিশ ২ এর অতিরিক্ত পুলিশ সুপার মঈনুল হক জানান, শ্রমিকরা সকালে মহাসড়কে বিক্ষোভ করেন। এসময় তারা ভাঙচুর ও পুলিশের উপর হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে শিল্প পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে রয়েছে৷ #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই