তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে যুব উৎসব পালিত

তজুমদ্দিনে যুব উৎসব পালিত
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
র‌্যালী, আলোচনা সভা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান মধ্য দিয়ে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), এসসিএমএফপি তজুমদ্দিন ক্লাষ্টারের আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের সার্বিক সহযোগীতায় ভোলার তজুমদ্দিনে যুব উৎসব পালিত হয়েছে।

বুধবার (৬ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় বর্ণাঢ্য র‌্যালি উপজেলা চত্ত্বর প্রদক্ষিন করে শেষ হয়।পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনাথের সভাপতিত্বে আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতা করেন ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইসচেয়ারম্যান কহিনুর বেগম শিলা, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন, সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়া, মলংচড়া ইউপি চেয়ারম্যান নুরনবী সিকদার, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান রাসেল মিয়া প্রমুখ। স্বাগত বক্তৃতা করেন সামুদ্রিক মৎস্য কর্মকর্তা মো. আল-আমীন। অনুষ্ঠান সঞ্চালনা করে এসডিএফ এর ক্লাষ্টার অফিসার আব্দুল কাদের।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই