তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাড়িতে হামলা ভাংচুর আহত ৫

ভালুকায় রাতের আধাঁরে হামলা গাড়ী ভাংচুর আহত ৫
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
ভালুকায় এক এতিমের জমি জবর দখলের উদ্দেশ্যে বাসা বাড়িতে হামলা ভাংচুর চালিয়েছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে  পৌর সভার ৯নম্বর ওয়ার্ড কাঁঠালী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায়। ভোক্তভূগী জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। হামলায় নারী ও এতিম কিশোর সহ ৫ জন আহত হয়েছেন। এঘটনায় বিধবা নারী খালেদা আক্তার বাদী হয়ে(২০মার্চ) বুধবার দুপুরে  তারিকুল আলম খানসহ ৪ জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানাযায়,পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত মেহেদী হাসান উরফে পারভেজ খানের ছেলে কিশোর আরাফ খান (১৪) এর সাথে প্রাতিবেশী তারিকুল আলম খান এর  জমাজমি নিয়ে বিরোধ চলে আসছে। সোমবার গভীর রাতে  পৌর সভার ৯নম্বর ওয়ার্ড কাঁঠালী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় আরাফ খানের ভাড়া দেয়া বাসায় ভাড়াটিয়াদের উপর তারিকুল আলম খানের নেতৃত্বে ২০/২৫ জনের সংঘবদ্ধ দল হামলা চালিয়ে মারপিট করে আহত করেন । আহতরা হলেন  সাবিনা আক্তার(৩৫) কাজল মিয়া (৪০)আমিনুল ইসলাম(৫০)ইয়াছিন (৫১) ও আরাফ খান (১৪)। এলাকাবাসীর সহায়তায়  আহতদের উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এসময় হামলাকারীরা একটি মটর সাইকেল নিয়ে যায় এবং একটি প্রাইভেট কারসহ ঘরের জানালা দরজা ভাংচুর করে।ভোক্তভূগী জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এতিম কিশোর আরাফ খানের মা মামলার বাদী খালেদা আক্তার  জানান, গভীর রাতে আলম খানের নেতৃত্বে আমাদের বাসায় হামলা চালিয়ে ভারাটিয়াদের  মারপিট করে ঘর থেকে বের করে দেয়। খবর পেয়ে  আমি আমার ছেলেকে নিয়ে ঘটনাস্থলে গেলে আমাদের উপর ও হামলা চালায় । হামলা কারীরা একটি মটর সাইকেল লুট করে নিয়ে যায় এবং আমাদের প্রাইভেট কার ও ঘরের জানালা দরজা ভাংচুর করে ৪লক্ষ টাকার ক্ষতি সাধন করে।

অভিযোক্ত আলম খানের ব্যাবহৃত মোবাই নাম্বারে ফোন দিলে সংযোগ না পাওযায় তার বক্তব্য নেয়া সম্বভ হয়নি।ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ বলেন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় মামলা নেয়া হয়েছে আসামী গ্রেফতারে চেষ্টা চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই