তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইটের ওয়াল তৈরী করে রাস্তা বন্ধ

ভালুকায় ইটের ওয়াল তৈরী করে মুক্তিযোদ্ধার বাড়ীর রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ভালুকায় ইটের ওয়াল তৈরী করে এক মুক্তিযোদ্ধার বাড়ীর যাতায়তের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে । এঘটনায় মৃত বীর মুক্তিযোদ্ধার স্ত্রী শ্যামলী আক্তার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী ও থানায় দেয়া অভিযোগ সূত্রে জানাযায়, পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল খালেক এর বাড়ীর রাস্তা পৌর সভা নির্মাণ করে দেন। সম্প্রতি একই এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধার প্রতিবেশী মনির খান জোড় পূর্বক রাস্তার মাঝে ইটের ওয়াল নির্মাণ করে যাতায়তের রাস্তা বন্ধ করে দেন। ফলে মুক্তিযোদ্ধার স্ত্রী ও মেয়েরা যাতায়ত করতে পারছেনা।

বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল খালেক এর স্ত্রী শ্যামলী আক্তার জানান, আমার কোন ছেলে সন্তান নেই আমার স্বামী মারা যাওয়ার পর পর থেকেই মনির খান ও তার স্ত্রী বেলী আক্তার আমার দুই মেয়েসহ আমাদের বিভিন্ন ভাবে অহেতুক হয়রানী করে আসছে ।  আমাদের যাতায়তে জন্য পৌর সভার নির্মাণ করা রাস্তায় ইটের ওয়াল তৈরী করে আমাদের যাতায়ত বন্ধ করে দিয়েছে। এখন আমার কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবী করছে। টাকা দিলে রাস্তা খুলে দিবে তা না হলে রাস্তা বন্ধ করেই রাখবে। অভিযোক্ত মনির খান এর ব্যাবহৃত মোবাইলে ফোন দিয়ে সংযোগ না পাওয়ায় তার মন্তব্য নেয়া সম্বভ হয়নি।  

ভালুকা পৌর মেয়র ডাঃ এ.কে.এম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম জানান, মনির খান অহেতুক মুক্তিযোদ্ধা পরিবারকে হয়রানী করছ্।ে মনির পেশী শক্তি ব্যাবহার করে পৌর সভার নির্মিত রাস্তাটি ইটের ওয়াল করে বন্ধ করেন। পৌর পরিষদের আইন অমান্য করেছেন । মুক্তিযোদ্ধার স্ত্রীকে আইনের আশ্রয় নিতে বলেছি।ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ বলেন তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই