তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সংখ্যালগুদের উপর হামলা

ভালুকায় সংখ্যালগুদের উপর হামলা
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ভালুকা উপজেলা হবিরবাড়ী সিডষ্টোর বাজারের পূর্ব পাশে সংখ্যালগু একটি পরিবারে উপর হামলার ঘটনা ঘটেছে। গত ১১ ফেব্রুয়ারী  রোজ রবিবর সকালে  শ্রী নিখিল সূত্রধর এর বশত বাড়ীতে হামলায় গুরুতর আহত হন শ্রী নিখিল সূত্রধর এর ৫মাসের অন্ত:স্বত্বা স্ত্রী রীতা রানী সূত্রধর ও পুত্র নিরব চন্দ্র সূত্রধর।

হামলায় আহত রীতা রানী সূত্রধর কে স্থানীয়রা উদ্ধার করে ভালুকা উপজেলা সরকারী হাসপাতালে নিয়ে গেলে  কর্তব্যরত ডাক্তার তাহার অবস্থা আংশকা জনক হওযায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসা অবস্থায় ১৩ ফেব্রুয়ারী ২০২৪ ইং তারিখে আহত অন্ত:স্বত্বা রীতা রানী সূত্রধর মৃত বাচ্চা প্রসব করে। এঘটনায় শ্রী নিখিল সূত্রধর জেলা ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুটিশিয়াল মেজিস্ট্রেট ভালুকা আমলী আদালতে গত  ৫মার্চ  একটি মামলা দায়ের করেন।  

জানাজায়, ঘটনার দিন সকালে  নিখিল সূত্রধর এর বশত বাড়ীতে হবিরবাড়ী সিডষ্টোর  উত্তর বাজারের মৃত জামাল উদ্দিন ১। আরিফ (৪৫), ২। শরিফ (৫০), এবং শফিক এর ছেলে এমদাদুল (২২), উবাইদুল (২৪), ৫। আসাদুল (১৮), শ্রী নিখিল সূত্রধর এর বশত বাড়ীতে বিভিন্ন দেশীয় অস্ত্র হাতে এরা হামলা চালয়া।

এঘটনায় শ্রী নিখিল সূত্রধর জেলা ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুটিশিয়াল মেজিস্ট্রেট ভালুকা আমলী আদালতে উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা করেন। ভালুকা সি.আর মামলা নং ২৯৫/২০২৪ ইং । মামলাটি বর্তমানে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন ( পি.ভি.আই.এ) তদান্তধীন আছে। মামলা হওয়ার পর থেকে বিবাদী পক্ষের খুন জখমের হুমিক দিয়ে আসছে। ভয়ে ভূক্ত ভূগী পরিবার তাহাদে নিজ বশত বাড়ীতে যেতে পারছেনা। আশ্রিতা হিসাবে বিভিন্ন মানুষের বাড়ীতে বসবাস করছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই