তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাবমার্সেবল স্থাপন

ভালুকায় সাবমার্সেবল স্থাপন করে দিলেন হাজী রফিক
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
ভালুকা উপজেলার ১০নম্বর হবিরবাড়ী  ইউনিয়নের ঝালপাজা বাজারে  নিজেস্ব অর্থায়নে একটি সাবমার্সেবল স্থাপন করে বাজারের ব্যাবসায়ীদের বিশদ্ধ পানির ব্যাবস্থা করে দিলেন  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কোষাদ্যক্ষ হাজী রফিকুল ইসলাম ।

তিনি এলাকার এক যুগের ও বেশী সময় ধরে উপজেলার বিভিন্ন এলাকায় রাস্তা- ঘাট,স্কুল কলেজ, মাদ্রাসা ও মসজিদসহ বিভিন্ন ধর্মাবলম্বীদের ধমীয় প্রতিষ্ঠান নিজেস্ব অর্থায়নে তৈরী করা এবং অসচ্ছল পরিবারের পাশে ধারানো ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার খরচ জুগিয়ে এলাকায় দানবীর হিসেবে পরিচিত লাভ করেছেন ।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কোষাদ্যক্ষ হাজী রফিকুল ইসলাম জানান,আমি সবসময় মানুষের পাশে থাকতে চাই ।আমি ঝাালপাজা বাজারে পানির সমস্যা শুনা মাত্রই পানির ব্যাবস্থা করে দিয়েছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই